Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেসিডেন্ট পুলিশ পদক পাচ্ছেন সেই শের আলী

| প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : দুর্ঘটনায় গুরুতর আহত এক শিশুকে বাঁচাতে প্রাণান্তকর চেষ্টা করে দেশবাসীর দৃষ্টি আকর্ষণকারী গোয়েন্দা পুলিশের কনস্টেবল শের আলী প্রেসিডেন্ট পুলিশ পদকের (পিপিএম) জন্য মনোনীত হয়েছেন। আগামী ২৩ জানুয়ারি থেকে ২৭ জানুয়ারি পর্যন্ত ঢাকায় অনুষ্ঠেয় পুলিশ সপ্তাহে তার হাতে পিপিএম পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
এদিকে জঙ্গি ও সন্ত্রাস দমনে সাহসী অভিযানের স্বীকৃতি পাচ্ছেন সিএমপি কমিশনার মো. ইকবাল বাহারও। তিনিও বাংলাদেশ পুলিশ মেডেলের (বিপিএম) জন্য মনোনীত হয়েছেন। এ সংক্রান্ত তালিকা সিএমপিতে এসে পৌঁছেছে। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার (সদর) ফারুক আহমেদ বলেন, সিএমপি থেকে কমিশনারসহ চারজন বিপিএম-পিপিএমের জন্য মনোনীত হয়েছেন।
সিএমপি কমিশনার ইকবাল বাহার এবং গোয়েন্দা শাখার কনস্টেবল শের আলীর পাশাপাশি নগর পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) এস এম মোস্তাইন হোসেন, কোতয়ালি থানার ওসি জসীম উদ্দিন ও গোয়েন্দা শাখার আরেক কনস্টেবল হৃদয় মাহমুদ শিকদারও পদকের জন্য মনোনীত হয়েছেন।
ফারুক আহমেদ জানিয়েছেন, কিশোরগঞ্জে কর্মদক্ষতার জন্য মোস্তাইন হোসেন পদক পাচ্ছেন। কনস্টেবল হৃদয়ও স¤প্রতি সিএমপিতে বদলি হয়ে এসেছেন। এদিকে চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মশিউদ্দৌলা রেজাও পিপিএম পদকের জন্য মনোনীত হয়েছেন বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মুহাম্মদ রেজাউল মাসুদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেসিডেন্ট

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ