Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভিলিয়ার্সের ভাবনায় বিশ্বকাপ

| প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : গত এক বছর ধরে সাদা পোশাকে দেখা যাচ্ছে না বর্তমান সময়ের অন্যতম সেরা বিষ্ফোরক ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। শেষবার তাকে মাঠেই দেখা গিয়েছিল গত মার্চে টি-২০ বিশ্বকাপে শ্রীলঙ্কার বিপক্ষে। কনুইয়ের চোটের কারণে সেই থেকে মাঠের বাইরে দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান। দীর্ঘমেয়াদী এই চোটের কারণে ডি ভিলিয়ার্স পাঁচ দিনের ক্রিকেট থেকে অবসরে যাচ্ছেন বলেও গুঞ্জন ওঠে। তবে ভক্তদের জন্য সুখের খবর হলো, ক্রিকেটের লম্বা সংস্করণ থেকে এখনই অবসর নিচ্ছেন না ডি ভিলিয়ার্স।
চোট থেকে এখনো পুরোপুরি সুস্থ হয়ে না ওঠায় আগামী মার্চে নিউজিল্যান্ড সফরে টেস্ট দলে রাখা হয়নি তাকে। তবে ওয়ানডে দলে তাকে দেখা যাবে বলে ভক্তদের আশ্বস্থ করেন তিনি নিজে। ৩২ বছর বয়সী ভিলিয়ার্স বলেন, ‘নিউজিল্যান্ডে টেস্ট সিরিজে আমি নেই। আমি সেখানে থাকব ওয়ানডে দলের হয়ে এবং অবশ্যই আমি টেস্ট ক্রিকেট থেকে এখনই অবসরে যাচ্ছি না। কারণ আমার একটা পরিকল্পনা আছে। এই মুহূর্তে আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ হল ২০১৯ বিশ্বকাপ।’ ওয়ানডে র‌্যাংকিংয়ের শীর্ষ ব্যাটসম্যান বলেন, ‘বিষয়টা হলো এখন পর্যন্ত আমরা কোনো বিশ্বকাপ জিতিনি। এজন্য আমি ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত সব ধরনের ক্রিকেটে পুরোপুরি আন্তরিক হতে পারছি না।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ

২৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ