Inqilab Logo

ঢাকা, সোমবার, ২০ ফেব্রুয়ারি ২০১৭, ০৮ ফাল্গুন, ১৪২৩, ২২ জামাদিউল আউয়াল ১৪৩৮ হিজরী।
শিরোনাম

নোয়াখালী বিএনপির নতুন কমিটিকে গণসংবর্ধনা

| প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম


নোয়াখালী ব্যুরো : নোয়াখালী জেলা বিএনপির নবনির্বাচিত কমিটিকে বিশাল গণসংবর্ধনার মাধ্যমে বরণ করে নিয়েছে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। গতকাল বুধবার দুপুরে নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে সোনাইমুড়ী-নোয়াখালী সীমানা থেকে বরণ করে কয়েক শতাধিক মোটরসাইকেল ও গাড়িবহর নোয়াখালী জেলা শহরে নিয়ে আসে। এ সময় সোনাইমুড়ী, বেগমগঞ্জ চৌরাস্তা, একলাসপুর, মাইজদী বাজার এবং নোয়াখালী জেলা শহরস্থ মফিজ প্লাজা মোড়ে আয়োজিত কয়েকটি গণসংবর্ধনায় বক্তব্য রাখেন নোয়াখালী জেলা বিএনপির নবনির্বাচিত সভাপতি অ্যাডভোকেট আবদুর রহমান, সাধারণ সম্পাদক মাহবুব আলমগীর আলো।
বক্তারা তৃণমূল থেকে বিএনপিকে আরো সুসংগঠিত করে বর্তমান সরকারের বিরুদ্বে দুর্বার আন্দোলন গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বলেন, দালাল ও হাইব্রিডের স্থান বিএনপিতে নাই। শহীদ জিয়ার সৈনিকরা সকল ষড়যন্ত্র ব্যর্থ করতে সদা প্রস্তুত। বক্তারা শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়নের লক্ষে বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করার মাধ্যমে আগামী আন্দোলন সংগ্রামে শহীদ জিয়ার সৈনিকদের প্রস্তুত থাকার আহ্বান জানান। এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা বিএনপির সভাপতি সলিম উল্যা বাহার হিরন, পৌর বিএনপির সভাপতি আবু নাসের, সাধারণ সম্পাদক শাহ জাফর উল্যা রাসেল, থানা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি জসিম, জেলা যুবদলের সাধারণ সম্পাদক বাবু কামাক্ষ্যা চন্দ্র দাস, জেলা ছাত্রদলের সভাপতি নুরুল আমিন খান, সাধারণ সম্পাদক ছাবের আহমেদ প্রমুখ।

 


Show all comments
  • রাশেদ ১৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:৩৩ পিএম says : 0
    দেখা যাক আন্দোলন সংগ্রামে তারা কী ধরনের ভুমিকা রাখতে পারে
    Total Reply(0) Reply
  • শহিদ ১৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:৩৪ পিএম says : 0
    নতুন কমিটির সকলকে অভিনন্দন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ