Inqilab Logo

ঢাকা, সোমবার, ২০ ফেব্রুয়ারি ২০১৭, ০৮ ফাল্গুন, ১৪২৩, ২২ জামাদিউল আউয়াল ১৪৩৮ হিজরী।
শিরোনাম

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৮

বগুড়া অফিস | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, -০০০১, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ায় শুক্রবার পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছে।

বগুড়া-ঢাকা মহাসড়কে বগুড়ার শেরপুর ও শহরের মাটিডালি মোড়ে এই দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ২ জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলো-দুলাল (৪০) ও আবু মুসা (১৪)। দুর্ঘটনায় আহত ৮ জন বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ জানায়, দুপুর ১টার দিকে নওগাঁর মান্দা থেকে ঢাকাগামী একটি বাস শেরপুরের গাড়িদহ বাস স্ট্যান্ড সংলগ্ন এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে যাত্রীবাহী বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কমপক্ষে ১২ জন আহত আহত। আহতদের মধ্যে একজন শেরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যায়। গুরুতর আহত ৯ জনকে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর দুলাল নামে এক বাসযাত্রীর মৃত্যু হয়।

আহত কয়েক জনের অবস্থা গুরুতর বলে পুলিশ জানিয়েছে।

অপর দিকে দুপুরে বগুড়ার মাটিডালি বিমান মোড় এলাকায় ট্রাকের চাপায় আবু মুসা নামে এক সাইকেল আরোহী কিশোর মারা যায়। তার বাড়ি সদরের বাঘোপাড়া এলাকায়। সাইকেল নিয়ে আসার পথে দ্রতগামী একটি ট্রাক পিছন দিক থেকে তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ