Inqilab Logo

ঢাকা, সোমবার, ২০ ফেব্রুয়ারি ২০১৭, ০৮ ফাল্গুন, ১৪২৩, ২২ জামাদিউল আউয়াল ১৪৩৮ হিজরী।
শিরোনাম

গফরগাঁওয়ে মুক্তিযোদ্ধা মার্কেটের ১২ দোকান পুড়ে ছাই

৩ টাকার কোটি টাকার ক্ষয়ক্ষতি

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, -০০০১, ১২:০০ এএম

গফরগাঁও উপজেলা সংবাদদাতা : গতকাল শুক্রবার দুপুরে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন নিগুয়ারী ইউনিয়নের সুতারচাপুর (ত্রিমোহনী) মুক্তিযোদ্ধা বাজার মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকাণ্ডের ফলে মার্কেটের ১২টি দোকান ৩টি বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৩কোটি টাকা হবে বলে ক্ষতিগ্রস্ত মালিকরা জানিয়েছেন।

পাগলা থানার ওসি চান মিয়া ও ফায়ার সার্ভিস জানায়, ছালাম আবাদ বস্ত্রবিতান এন্ড কসমেটিক,জুতার দোকান থেকে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। খবর পেয়ে পার্শ্ববর্তী শ্রীপুর উপজেলা থেকে দমকল বাহিনীর কর্মীরা এসে প্রায় ২ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত দোকান মালিকরা হলেন-সাইদুর রহমান রতনের ছালাম আবাদ বস্ত্রবিতান, ডা.রফিকুল ইসলামের ঔষধের দোকান, আলামিন মিয়ার ইলেকট্রনিক্স, সাইফুল ইসলামের টিনের দোকান, লাল মিয়ার কাপড়ের দোকান, ডা.সোহেল মিয়ার ঔষধের দোকান, শাহীন মিয়ার মোবাইলের দোকান, রুহুল মিয়ার কম্পিউটারের দোকান, এখলাছ মিয়ার কাপড়ের দোকান, আবুল মিয়ার কাপড়ের দোকান, নজরুল ইসলামের মুদির দোকান, মানিক মিয়ার কাপড়ের দোকান ও বাজারের পাশে নাজিম উদ্দিন তিনটি বসত ঘর সম্পন্ন পুড়ে ছাই হয়ে গেছে।

ক্ষতিগ্রস্ত দোকান মালিকদের অভিযোগ,ষড়যন্ত্র করে মার্কেটে আগুন ধরিয়ে দেওয়া হয়েছে।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ