Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৭ ফেব্রুয়ারি ২০১৭, ১৫ ফাল্গুন, ১৪২৩, ২৯ জামাদিউল আউয়াল ১৪৩৮ হিজরী।

বাস্তবে কাউকে চড় মারতেও পারেন না তাপসী পান্নু

| প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চলচ্চিত্রের পর্দায় তাকে দুর্ধর্ষ মারপিট করতে দেখা যেতে পারে, ভাঙতে পারেন তিনি শত্রুর হাড় কিন্তু বাস্তবে তার পক্ষে কাউকে একটি চড় মারাও সম্ভব নয় বরে জানিয়েছেন অভিনেত্রী তাপসী পান্নু।
অক্ষয় কুমারের সহাভিনয়ে ‘বেবি’ চলচ্চিত্রে তাপসীর মারপিটের দক্ষতা দেখেছিল দর্শকরা। ‘দ্য গাজি অ্যাটাক’ আর ‘নাম শবনম’ চলচ্চিত্র দুটিতেও তাকে দুর্ধর্ষ ভূমিকায় দেখা যাবে।
তিনি বলেন : “আজ পর্যন্ত আপনারা আমাকে যে সব রূপে দেখেছেন তার মধ্যে আমি মিনাল অরোরা (‘পিঙ্ক’ চলচ্চিত্রে তার চরিত্রের নাম) রূপেই আমি আমাকে চিনতে পারি। আমি কাউকে একটা চড় মারতেও পারি না, চলচ্চিত্রে আমি যেভাবে মারামারি করি তার কথা ভুলে যান।”
তাপসী এখন তার সর্বশেষ ফিল্ম ‘রানিং শাদি’ বা ‘রানিংশাদি.কম’-এর প্রচার নিয়ে ব্যস্ত আছেন। তিনি জানান এই ফিল্মটিতে কাজ করে তিনি স্বস্তি বোধ করেছেন।
“এটিই আমার জগত, এর পুরো নিয়ন্ত্রণ আমার হাতে। আমাকে এই ফিল্মের জন্য বাছাই করা হয় কারণ এতে আমাকে পর্দায় আমার মতোই থাকতে হবে। শিল্পীকে যদি নিজের মত থাকতে হয় তাহলে তা তার জন্য আশীর্বাদ। আমাকে কোনও আলাদা পরিশ্রমই করতে হয়নি,” তিনি বলেন।
‘রানিং শাদি’ গত শুক্রবার মুক্তি পেয়েছে।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ