Inqilab Logo

ঢাকা, সোমবার, ২০ ফেব্রুয়ারি ২০১৭, ০৮ ফাল্গুন, ১৪২৩, ২২ জামাদিউল আউয়াল ১৪৩৮ হিজরী।
শিরোনাম

মান্দায় শিশু মুরাদ হত্যাকান্ড সৎমা ও চাচীকে জেলে প্রেরণ

| প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নওগাঁ জেলা সংবাদদাতা : নওগাঁর মান্দায় শিশু মুরাদ হোসেন হত্যাকান্ডের ঘটনায় সৎমা অঞ্জনা বিবি (২৫) ও চাচী সফুরা বিবিকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা হত্যার দায় স্বীকার করায় ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ডের জন্য বৃহস্পতিবার নওগাঁ আদালতে নেয়া হয়েছে। ঘটনায় নিহতের চাচা আতাউর রহমান বাদি হয়ে বুধবার রাতে মান্দা থানায় মামলা দায়ের করেন।
মান্দা থানার পরিদর্র্শক (ওসি) আনিছুর রহমান জানান, নিহত মুরাদের সৎমা অঞ্জনা বিবিকে আটকের পর জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডের দায় স্বীকারসহ ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেন। নিজের ছেলে অনিকের পথ পরিস্কার করতেই সতীনের ছেলে মুরাদকে হত্যার পরিকল্পনা করেন তিনি। বুধবার দুপুরে সুযোগ পেয়ে গলায় রশি পেঁচিয়ে তাকে হত্যা করা হয়। এসময় মুরাদ চিৎকার করলে জা সফুরা বিবি মুখে ওড়না চেপে ধরে তার মৃত্যু নিশ্চিত করে। পরে দু’জন মিলে মুরাদের লাশ একটি বস্তায় ভরে নির্জন গলির ভেতর ফেলে দেয়া হয়। তিনি আরো জানান, অঞ্জনা বিবির দেয়া স্বীকারোক্তির ভিত্তিতে জা সফুরাকে আটক করা হয়েছে। আটক সফুরা বিবি নিহতের চাচা আবদুস সালামের স্ত্রী। তারা দু’জনেই নওগাঁর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবদুল কুদ্দুস এর কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছেন।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ