Inqilab Logo

ঢাকা, সোমবার, ২০ ফেব্রুয়ারি ২০১৭, ০৮ ফাল্গুন, ১৪২৩, ২২ জামাদিউল আউয়াল ১৪৩৮ হিজরী।
শিরোনাম

ছোট ভাই’র মৃত্যুর খবরে হার্ট অ্যাটাকে মৃত্যু

| প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

আশাশুনি (সাতক্ষীরা) উপজেলা সংবাদদাতা : আশাশুনি উপজেলার দরগাহপুর গ্রামে ছোট ভাইয়ের মুত্যুর খবর জানতে পেরে বড় ভাই হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। দুঃখজনক ও মর্মান্তিক এ ঘটনা ঘটেছে গতকাল (শুক্রবার) ভোর রাতে।
দরগাহপুর গ্রামের শেখ আব্দুস সত্তার (৫৫) দীর্ঘদিন যাবৎ ক্যান্সারে ভুগছিলেন। সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসা নিয়ে সম্প্রতি বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। গতকাল (শুক্রবার) ভোর ৫.৩০ টায় তার মৃত্যু হয়। তার বড় ভাই সাতক্ষীরা মিল বাজার এলাকার হোটেল ব্যবসায়ী এবং লাবসা ইউনিয়নের ওয়ার্ড সদস্য শেখ মোজাফ্ফার (৬৫) ছোট ভাইয়ের মৃত্যুর খবর আত্মীয় স্বজনদের মোবাইলে জানানোর সময় ১০ মিনিটের ব্যবধানে হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়ে ভোর ৫.৪০ মিনিটে সাতক্ষীরায় নিজস্ব বাড়িতে ইন্তেকাল করেন। বড় ভাই শেখ মোজাফ্ফারের জানাজার নামাজ প্রথম সাতক্ষীরায় এবং দ্বিতীয় দফায় দুই ভাইয়ের জানাজা একাত্রে তাদের নিজ গ্রাম দরগাহপুর কলেজিয়েট বিদ্যালয় মাঠে জুম্মার নামাজের পরে অনুষ্ঠিত হয়। এরপর পারিবারিক কবরস্থানে তাদেরকে দাফন করা হয়। মৃত্যুকালে বড় ভাই শেখ মোজাফ্ফার ১ ছেলে ২ মেয়ে এবং ছোট ভাই শেখ আব্দুস সত্তার ১ ছেলে ১ মেয়ে রেখে গেছেন।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ