Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভয়ঙ্কর পিটারসেন!

| প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ২০১ রানের বিশাল লক্ষ্য। ১৫ ওভার শেষে তা হয়ে গেল আরো কঠিন। কিন্তু কেভিন পিটারসেনের ব্যাটিং তান্ডবে লাহোর কান্দাহারের বিপক্ষে ৩০ বলে ৭৭ রানের সেই কঠিন হিসাবটা ৭ বল ও ৫ উইকেট হাতে রেখেই মিলিয়ে নিয়েছে মাহমুদুল্লাহ রিয়াদের কোয়েটা গøাডিয়েটর্স। শেষ ১৭ বলে আসে ৬৩ রান! পিটারসেনের ব্যাট ছিল আরো বিধ্বংসী, শেষ ৯ বলে তার ব্যাট থেকে আসে ৩৯!
মোহাম্মাদ ইরফানের ১৭তম ওভারে পিটারসেনের টানা ৩ ছক্কায় ম্যাচের লাগাম নিয়ে নেয় কোয়েটা। এই ওভারে আসে ২৭ রান। ২৫ বলে ৪৫ রান করে সরফরাজ ফেরার পর ৩ বলে একটি করে চার ও ছয়ে প্রয়োজনীয় ১২ রান তুলে নেন আনোয়ার আলী। ৪২ বলে ৮ ছক্কা ও ৩ চারে ৮৮ রানে অপরাজিত থাকেন পিটারসেন। এছাড়া রেলি রুশো করেন ১৮ বলে ৩৩ রান। মাহমুদুল্লাহকে ব্যাটেই নামা লাগেনি। এর আগে জেসন রয় (২৭ বলে ৫১) ফাকের জামান (৩১ বলে ৪৭), মোহাম্মাদ রেজওয়ান (২৮ বলে ৪৬) ও ক্যামেরন কেলপোর্টের (২১ বলে ৩৫) ব্যাটে ভর করে ৩ উইকেটে ২০০ রান করে লাহোর। ৫ ম্যাচে ৩ জয় নিয়ে তালিকার শীর্ষে উঠে এসেছে কোয়েটা।
পাকিস্তান ক্রিকেট লিগে দিনের আরেক ম্যাচে বাজে সুচনা করেছে তামীম ইকবালের পেশোয়ার জালমি। এই রিপোর্ট লেখা পর্যন্ত ১.২ ওভারে তাদের সংগ্রহ ৫ উইকটে ৬৬ রান। এদিন অবশ্য হাসেনি তামীমের ব্যাট, ফিরেছেন ৮ বলে মাত্র ৪ রান করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভয়ঙ্কর

২৯ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ