Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোমস্তাপুরে ধর্ষণের অভিযোগে দাখিল পরীক্ষার্থী আটক

| প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

গোমস্তাপুর উপজেলা সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক দাখিল পরীক্ষার্থীকে আটক করেছে পুলিশ। গতকাল রোববার প্রসাদপুর সিনিয়র ফাজিল মাদরাসার দাখিল পরীক্ষা কেন্দ্রে যাওয়ার সময় তাকে আটক করা হয়। আটককৃত ওই ছাত্র উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের বৈরতলা গ্রামের আবদুল গণির ছেলে নিয়ামুল হক (১৮)।
গোমস্তাপুর থানার পরিদর্শক (তদন্ত) এস এম জাকারিয়া জানান, উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের বৈরতলা গ্রামের দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১৫) বই দেয়ার কথা বলে গত ১৬ ফেব্রæয়ারি দুপুরে নিয়ামুল তার বাড়িতে ডেকে নেয়। বাড়িতে কেউ না থাকার সুযোগে ওই সময় সে ছাত্রীকে ধর্ষণ করে। এ ঘটনায় ওই স্কুলছাত্রী বাদী হয়ে গত শনিবার গোমস্তাপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করলে পুলিশ নিয়ামুলকে আটক করে। এদিকে ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষা গতকাল রোববার সম্পন্ন হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোমস্তাপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ