Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাবতলীতে দিনমজুরকে কোপাল দুর্বৃৃত্তরা

| প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা : বগুড়া গাবতলীর চক-কাগইল গ্রামের ১৬ বছরের দিনমজুর কিশোর ফিরোজ সরকারকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে গত বৃহপতিবার রাত ১০টা ৪৫ মিনিটে কাগইল ইউনিয়নের চককাগইল-পীরপাড়া ঈদগাহ মাঠ সংলগ্ন এলাকায়।
জানা যায়, চককাগইল গ্রামের জাহিদুল ইসলাম সরকারের পুত্র দিনমজুর ফিরোজ সরকার কাগইল বাজারে মা মোটরসাইকেল মেরামত সেন্টারে কাজ করতো। কাজ শেষে প্রতিদিনের মতো সে গত বৃহস্পতিবার রাতে মোটরসাইকেলযোগে বাড়ী ফেরার জন্য রওনা দেয়। চককাগইল ঈদগাহ মাঠ এলাকায় পৌঁছলে সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা একদল সন্ত্রাসী দুর্বৃত্ত তার পথ রোধ করে। সেখানে তারা ফিরোজের উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। এরপর দুর্বৃত্তরা লাঠিসোঁটা, ধারালো দা ও চাকু দিয়ে ফিরোজকে এলোপাতাড়ি মারপিট করে গুরুতর জখম করে। এ সময় দুর্বৃত্তরা ফিরোজের কাছ থেকে ৭৩ হাজার টাকা লুট করে নেয়। ফিরোজের চিৎকারে গ্রামবাসী ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। আহত ফিরোজকে উদ্ধার করে প্রথমে একটি স্থানীয় ক্লিনিকে এরপর তার অবস্থার অবনতি হলে তাকে গাবতলী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে ১ দিন পর ফিরোজের জ্ঞান ফিরে আসলে সে দুর্বৃত্তদের মধ্যে একজনকে চিনতে পেরেছে বলে জানান। খবর পেয়ে কাগইল ইউপির চেয়ারম্যান আগানিহাল বিন জলিল তপন আহত দিনমজুর ফিরোজকে দেখতে যান। গাবতলী মডেল থানার অফিসার ইর্নচাজ (ওসি) আ.ন.ম আব্দুল্লাহ আল হাসান জানান, এ ঘটনায় এখনো কোন লিখিত অভিযোগ পায়নি। তবে অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাবতলী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ