Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৭ ফেব্রুয়ারি ২০১৭, ১৫ ফাল্গুন, ১৪২৩, ২৯ জামাদিউল আউয়াল ১৪৩৮ হিজরী।

শরণখোলায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যের বাড়িতে ডাকাতির চেষ্টা

| প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

শরণখোলা উপজেলা সংবাদদাতা : বাগেরহাটের শরণখোলার ধানসাগর ইউনিয়নের দক্ষিণ বাধাল গ্রামে সোমবার গভীররাতে একদল অস্ত্রধারী লোক অবসরপ্রাপ্ত সেনা সদস্য জাহাঙ্গীর ফকিরের বাড়িতে ফাঁকা গুলি চালিয়েছে। ডাকাতির উদ্দেশে অস্ত্রধারীরা বাড়িতে হামলা চালায় বলে গৃহকর্তা অভিযোগ করেন। গুলির শব্দে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। এসময় এলাকাবাসী সংঘবদ্ধ হয়ে ছুঁটে এলে অস্ত্রধারীরা পালিয়ে যায়। খবর পেয়ে ওই রাতেই শরণখোলা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
এর আগে দস্যুরা সর্বহারা পার্টির লোক পরিচয় দিয়ে ওই সেনা সদস্যকে দু-দুবার চিঠি পাঠিয়ে ৫লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদার টাকা না দেয়ায় ওই রাতে দস্যুরা হামলা চালায় বলে গৃহকর্তা দাবি করেন। ঘটনার পর আতঙ্কে পড়েছেন পরিবারে সদস্যরা।
গৃহকর্তা জাহাঙ্গীর ফকির জানান, উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের রাজৈর গ্রামের মোহাম্মদ আলী বয়াতীর ছেলে মাদক বিক্রেতা মাসুম বয়াতীর সাথে তাদের পূর্ব শত্রæতা রয়েছে। মাসুম বয়াতীকে মাদক বিক্রিতে বাধা দেয়ায় ২০১৪ সালের ৮ ফেব্রæয়ারি জাহাঙ্গীর ফকিরের ছেলে ইউসুফকে কুপিয়ে জখম করে। ওই ঘটনায় মাসুমকে আসামি করে একটি মামলা দায়ে হয়। তার পর থেকেই মাসুম বিভিন্ন সময় মামলা তুলে নিতে বাদীকে হুমকি দিতে থাকে।

 

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ