Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

কন্যা সোনমের সঙ্গে একই ফিল্মে অনিল কাপুর

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

চলচ্চিত্র নির্মাতা বিধু বিনোদ চোপড়া নিশ্চিত করেছেন তার আগামী চলচ্চিত্রে অভিনেতা অনিল কাপুর তার কন্যা সোনম কাপুরের সঙ্গে অভিনয় করবেন।
“বিশাল ব্যাপার। আমি এই খবর নিয়ে দারুণ রোমাঞ্চিত। ‘এক লাড়কি কো দেখা তো এয়সা লাগা’ চলচ্চিত্রে অনিল কাপুর আমাদের সঙ্গে যোগ দিচ্ছেন, অবিশ্বাস্য ব্যাপার। অনিল আর সোনম দুজনই এই ফিল্মে থাকবেন। আমি বাস্তবেই ফিল্মটি নির্মাণের প্রতীক্ষায় আছি,” বিধু বিনোদ চোপড়া একটি চলচ্চিত্র উৎসবের উদ্বোধনি অনুষ্ঠানে বলেন। অনিল অভিনীত ‘নাইন্টিন ফর্টি টু : আ লাভ স্টোরি’ চলচ্চিত্রে কুমার শানুর গাওয়া ‘এক লাড়কি কো দেখা তো এয়সা লাগা’ গানটির সঙ্গে ঠোঁট মিলিয়েছিলেন।
চোপড়া বর্তমানে রাজকুমার হিরানি পরিচালিত সঞ্জয় দত্ত’র জীবনী চলচ্চিত্রের মুক্তির প্রস্তুতি নিচ্ছেন। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন রণবীর কাপুর। আলোচিত চলচ্চিত্রটি সম্পর্কে তিনি বলেন, “আমি একেবারেই চাপে নেই। রণবীরের পারফরমেন্স নিয়ে আমি সন্তুষ্ট। রণবীর দারুণ কাজ করেছেন। আপনারা দেখলেই বুঝবেন।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ