Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অস্ত্র ও গুলি উদ্ধার সুন্দরবনে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে দস্যু নিহত

| প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

সুন্দরবনে বন্দুকযুদ্ধে বনদস্যু লিটন বাহিনীর সেকেন্ড ইন কমান্ড মো. মোক্তার মোল্লা নিহত হয়েছেন। গতকাল সোমবার সকালে সুন্দরবনের শরণখোলা রেঞ্জের শৈলাখালে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮) এর সঙ্গে এ বন্দুকযুদ্ধ হয়। এ সময় একটি দুইনলা বন্দুক, একটি একনলা বন্দুক, একটি কাটা রাইফেল, দু’টি ওয়ান শ্যুটার গান, ১৬টি পাইপ গান ও ৩৭ রাউন্ড তাজা গুলি এবং রসদ উদ্ধার করা হয়।
র‌্যাব-৮ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আনোয়ারুজ্জামান জানান, সোমবার সকালে নিয়মিত টহলের অংশ হিসেবে র‌্যাবের একটি দল ওই এলাকায় যায়। এসময় লিটন বাহিনীর দস্যুরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়লে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। দুই পক্ষের মধ্যে প্রায় ঘণ্টব্যাপী বন্দুকযুদ্ধ হয়। একপর্যায়ে দস্যুরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে লিটন বাহিনীর সেকেন্ড ইন কমান্ড মোক্তারের গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়। এসময় এসব অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। কর্নেল আনোয়ারুজ্জামান আরো জানান, লাশ এবং উদ্ধারকৃত অস্ত্র ও রসদ শরণখোলা থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ

২৯ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ