Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭, ০৯ অগ্রহায়ণ ১৪২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী

কথা বেশি বলায় কি হয়েছে দেখেছেন না -সিইসিকে নাসিম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৭, ৪:০৩ পিএম

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদাকে কম কথা বলার পরামর্শ দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

সিইসিকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা রেফারি, আপনাদের কাজ সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনা করা। আপনারা সেটাই করুন। আর কথা কম বলেন। একজন কথা বেশি বলেছে, দেখেছেন না কি হয়েছে? কথা বলার জন্য আমরা পলিটিসিয়ানরা আছি।

মঙ্গলবার দুপুরে মহাখালীতে জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতালের একটি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন।

 


Show all comments
  • gazi mahmudul hasan hamidi ১৭ অক্টোবর, ২০১৭, ৪:১৮ পিএম says : 0
    জাতীয় দৈনিক ইনকিলাব বাস্তবেই তাহা সত্য প্রকাশে ইনকিলাব আমরা গর্বিত। আমরা তার প্রতিষ্ঠাতা মরহুমের রুহের মাগফিরাত কামনা করি এবং সর্বদা এর পাশে থাকবো
    Total Reply(0) Reply
  • SHAUKAUT ১৭ অক্টোবর, ২০১৭, ৬:৪২ পিএম says : 0
    jonab nasim ja bolechen vhaloi bolechen jatiwo urdhotomo pode jara kag koren taderke desh o jatir unnoyoner kotha prothome vhabte jobe er por asbe niger opinion. dhormo ar razniti gar gar kintu desh shobar eta prothome vhaba uchit bole shomostho midiake jatir unnoyone kag kora uchit tobei aponara joben patriotic periodista.
    Total Reply(0) Reply
  • MD SHARIF ALAMGIR MIAH ১৭ অক্টোবর, ২০১৭, ৯:০১ পিএম says : 0
    THIS IS A OPEN THREAT TO BANGLADESH ELECTORAL COMMISSION.IT IS ILLEGAL IN BANGLADESH'S CONSTITUTION.FOR THIS CASE NASIM MUST BE PUNISHMENT.BANGLADESH'S CONSTITUTION IS NOT ALLOWED TO SPEAK IN BAKSHAL MANNER
    Total Reply(0) Reply
  • S. Anwar ১৮ অক্টোবর, ২০১৭, ৬:৪৯ পিএম says : 0
    সিইসি সাহেব কি দেখেন যে, বেশি বলতে গিয়ে এ, কে, খন্দকার জিয়ার নাম উচ্চারন করায় এবং এস, কে, সিনহা পাকিস্তানের নাম উচ্চারন করায় কি পরিনতি বরন করতে হয়েছে.??
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ