Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইউছুফের চিকিৎসায় সাহায্যের আবেদন

| প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : নোয়াখালী সদর উপজেলার বারাইপুর গ্রামের মরহুম আবদুল গোফরানের অসহায় দরিদ্র ছেলে মো. ইউছুফ আলী (৪৫) দীর্ঘদিন জটিল রোগে ভুগছেন। বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ডা. মুক্তি রানী দত্তের অধীনে চিকিৎসাধীন। তিনি বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে জানান, ইউছুফ আলী কঠিন ক্যান্সারে আক্রান্ত, সুস্থ হতে দীর্ঘমেয়াদি উন্নত চিকিৎসা দরকার, এতে অনেক টাকার প্রয়োজন, এখন শুধু কেমো ও রেডিও থেরাপি করাতে দুই লাখ টাকা জরুরি।
পান দোকানদার ইউসুফ আলী জীবনের এ পর্যায়ে এসে স্ত্রী ও সন্তান নিয়ে সুখে থাকার কথা। কিন্তু নিয়তির কী পরিহাস! তিনি এখন জটিল রোগে আক্রান্ত।
অসহায় দরিদ্র ইউসুফ আলী দীর্ঘদিন রোগে শোকে ভোগে দুর্বল ও কর্মহীন হয়ে পড়েছেন। বর্তমানে স্ত্রী-সন্তান নিয়ে পড়েছেন মহাবিপাকে। তিনি বাঁচতে চান। সমাজের হৃদয়বান মানুষের সহযোগিতা চান। তাই নিরুপায় হয়ে সমাজের ধনবান, হৃদয়বান, দানশীল ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে চিকিৎসার জন্য অর্থ সাহায্যের আবেদন জানিয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা:
মো. ইউছুফ আলী
হিসাব নম্বর- ২০০০০১৫৩০৩০৪
অগ্রণী ব্যাংক, যাত্রাবাড়ী শাখা, ঢাকা
মোবাইল- ০১৭৬০-২৫১২৯৭।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ