Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মারাঠি ফিল্মে মাধুরী দীক্ষিতের অভিষেক

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

কয়েক দশক বলিউডে হিন্দ ফিল্মের রাজ্যে রাজত্ব করার পর অভিনেত্রী মাধুরী দীক্ষিত তার পথের মোড়টি আরেক দিকে ঘুরিয়ে দিয়েছেন। এবার তিনি তার মাতৃভাষাভিত্তিক চলচ্চিত্রে অভিনয় করবেন। এর আগেই অবশ্য তিনি তার মাতৃভাষা মারাঠিতে চলচ্চিত্র প্রযোজনার ঘোষণা দিয়েছেন। এবার ধাক ধাক কন্যা এই ভাষায় নির্মিতব্য একটি চলচ্চিত্রে অভিনয়ের ঘোষণা দিয়েছেন।
জীবনঘনিষ্ঠ চলচ্চিত্রটির নাম এখনও নির্ধারিত হয়নি। মাধুরীর অভিনয়ে এটি এক নারীর আত্মোপলব্ধির কাহিনী। এই ফিল্মটিতে বেশ কিছু হাস্যরসও থাকবে বলে জানা গেছে।
মাধুরী অবশ্য বরাবরই মারাঠি ফিল্মে অভিনয় করতে চেয়েছে, তবে ভাল চিত্রনাট্য না পাওয়াতে সেই সুযোগ আসেনি। অবশেষে সবুরে বোধ হয় মেওয়া ফলেছে। অভিনেত্রীটি বলেন, “মারাঠি চলচ্চিত্র দ্রুত সুন্দরভাবে এগোচ্ছে। এমন অসাধারণ সব চলচ্চিত্র নির্মিত হচ্ছে যা দেখে গর্ব বোধ করা যায়। মারাঠি ফিল্মে কাজ করার ইচ্ছা করছিল বলে গেল বছরগুলোতে অনেক ফিল্মে কাজের অফার পেয়েছি। এই চিত্রনাট্যটির মত এর আগে কোনটিই ভাল লাগেনি। কাহিনীটি শোনার পরই বুঝেছি এটিতে কাজ করতেই হবে।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ