Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে পরিবহন ধর্মঘট চলছে, যাত্রীদের চরম ভোগান্তি

সিলেট অফিস | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৭, ১০:৫৮ এএম

সিলেটে পরিবহন শ্রমিকদের সঙ্গে ছাত্রলীগের সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে পরিবহন মালিক শ্রমিকদের ডাকা অনির্দিষ্টকালের ধর্মঘট চলছে।

বুধবার সকাল ৬টা থেকে শুরু হয়েছে অনির্দিষ্টকালের এ পরিবহন ধর্মঘট। এতে করে ভোগান্তিতে পড়েছেন সাধারণ যাত্রীরা। এক স্থান থেকে অন্য স্থানে যেতে তাদের সমস্যায় পড়তে হচ্ছে।

সিলেট জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সেলিম আহমদ ফলিক গণমাধ্যমকে বলেন, ধর্মঘটে বাসসহ সব ধরনের পরিবহন বন্ধ রয়েছে। এ ছাড়া ভোর থেকে শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে শ্রমিকদের মিছিল-পিকেটিং শুরু হয়েছে।

শ্রমিক নেতা সেলিম আহমদ ফলিক বলেন, ‘সিলেটের দক্ষিণ সুরমায় কদমতলী বাস স্ট্যান্ড এলাকার তাজমহল হোটেলের দখল নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় যুবলীগ নেতা মহসিন কামরান ও কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য শাহীনুর রহমানের নেতৃত্বে হোটেল ও পরিবহন শ্রমিকদের ওপর হামলা করা হয়। এর প্রতিবাদে এবং হামলাকারীদের গ্রেপ্তার দাবিতে এ পরিবহন ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে।

এদিকে সংঘর্ষে গুরুতর আহত কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য শাহীনুর রহমান শাহীনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় নেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিবহন ধর্মঘট

১৫ সেপ্টেম্বর, ২০২২
৭ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ