Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুবাইয়ে যাত্রাবিরতি শেষে ঢাকার পথে খালেদা জিয়া

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৭, ১২:২৩ পিএম | আপডেট : ৩:১৭ পিএম, ১৮ অক্টোবর, ২০১৭

যাত্রাবিরতি শেষে দুবাই থেকে ঢাকার উদ্দেশে রওয়ানা হয়েছে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে বহনকারী এমিরেটস এয়ারলাইন্সের বিমানটি।

বাংলাদেশ সময় দুপুর ১ টার দিকে ঢাকার উদ্দেশে বিমানটি দুবাই বিমানবন্দর ছেড়েছে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

বিকেল সাড়ে ৫ টার দিকে বিমানটি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছার কথা রয়েছে।

এর আগে, লন্ডন সময় মঙ্গলবার রাত ১০টা ১৫ মিনিটে (বাংলাদেশ সময় রাত ৩টা ১৫ মিনিট) খালেদা জিয়াকে বহনকারী এমিরেটস এয়ারলাইন্সের বিমানটি (ইকে-৫৮৬) হিথ্রো বিমানবন্দর থেকে দুবাইয়ের উদ্দেশে ছেড়ে আসে। স্থানীয় সময় সকাল সাড়ে ৮টায় ফ্লাইটটি দুবাই বিমানবন্দরে অবতরণ করে।

এসময় বিএনপি চেয়ারপারসন বিমান বন্দরের ভিআইপি লাউঞ্জে বিশ্রাম নেন।

এদিকে, এদিকে বিএনপি চেয়ারপারসনকে সংবর্ধনা জানাতে বড় ধরনের শোডাউনের প্রস্তুতি নিয়েছে বিএনপিসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। খালেদা জিয়াকে স্বাগত জানাতে বিএনপি ও ২০-দলীয় জোট নেতাদেরও বিমানবন্দরে থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে।

এ ছাড়া ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, মুক্তিযোদ্ধা দল, মহিলা দল, জাসাস, বিএনপির কেন্দ্রীয় নেতাদের উদ্যোগে ওই অঘোষিত বিশাল শোডাউনের প্রস্তুতি চলছে। এ জন্য ঢাকার পার্শ্ববর্তী জেলাগুলো থেকেও জমায়েত হবেন দলীয় নেতাকার্মীরা।



 

Show all comments
  • Bashir Uddin ১৮ অক্টোবর, ২০১৭, ১২:৩৬ পিএম says : 0
    this is a good news for supporters. i hope she will face the legal action against unjustice issue. also she will go to visit rohinga peoples first.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ