Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭, ০৯ অগ্রহায়ণ ১৪২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী

আজ বলিউডের ‘সিক্রেট সুপারস্টার’ মুক্তি পেল

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

আর একটু হলে এই ফিল্মটিকে আমির খানের ফিল্ম বলা যেত। কিন্তু এটি অভিনয়ের বিবেচনায় আমির খানের নয় ‘সিক্রেট সুপারস্টার’ বরং জায়রা ওয়াসিমের ফিল্ম। তবে নির্মাণের কথা এলে এটি অবশ্যই আমিরের ফিল্ম। কেন্দ্রীয় ভূমিকায় বলিউডের মি. পারফেকশনিস্ট নেই বলে বিশেষজ্ঞরা ঘোষণা দিয়ে ফেলেছে এটি প্রথম দিনে ৫ কোটি রুপির কম আয় করবে। এখন দেখার বিষয় ‘দাঙ্গাল’ তারকা জায়রা কতটা কী করতে পারে। তবে তার পথ খুব সহজ হবে না কারণ ‘গোলমাল এগেইন’ ফিল্মটির মোকাবেলা করতে হবে এই ফিল্মটিকে কাল থেকে।
ড্রামা ফিল্ম ‘সিক্রেট সুপারস্টার’ মুক্তি পেল আমির খান প্রডাকশন্স এবং জি স্টুডিওজের ব্যানারে। প্রযোজনা করেছেন আমির, কিরণ রাও এবং আকাশ চাওলা। অদ্বৈত চন্দনের পরিচালনায় অভিনয় করেছেন আমির, জায়রা, মেহের ভিজ, রাজ অর্জুন, তীর্থ শর্মা, কবির শেখ এবং ফাররুখ জাফর। অমিত দ্বিবেদী সঙ্গীত পরিচালনা করেছেন।
‘গোলমাল’ সিরিজের চতুর্থ ফিল্ম ‘গোলমাল এগেইন’ মুক্তি পাচ্ছে রোহিত শেট্টি প্রডাকশন্স, রিলায়েন্স এন্টারটেইনমেন্ট, মঙ্গল মূর্তি ফিল্মস প্রাইভেট লিমিটেডের ব্যানারে। রোহিত শেট্টির প্রযোজনা ও পরিচালনায় কমেডি ফিল্মটিতে অভিনয় করেছেন অজয় দেবগন, পরিণীতি চোপড়া, আরশাদ ওয়ারসি, তুষার কাপুর, কুণাল খেমু, শ্রেয়াস তালপাড়ে, টাবু, নীল নিতিন মুকেশ, প্রকাশ রাজ, সঞ্জয় মিশ্র, জনি লিভার এবং মুকেশ তিওয়ারি। সঙ্গীত পরিচালনা করেছেন এস থামান, আমাল মালিক, ডিজে চেটাস, অভিষেক অরোরা এবং নিউক্লিয়া।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ