Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

ছিনতাইকারীর আঘাতে আহত ২ পুলিশ সদস্য

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

রাজধানীতে ছিনতাইকারীকে ধরতে গিয়ে ধারালো অস্ত্রের আঘাতে আহত হলেন পুলিশের দুই সদস্য। গত মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিক হাজারীবাগের বেড়িবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন এএসআই ইমতিয়াজ ও পুলিশের গাড়িচালক কনস্টেবল গোলাম আজম। তাদেরকে ঢাকা মেডিকেলে চিকিৎসা শেষে রাজারবাগ পুলিশলাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া বলেন, এএসআই ইমতিয়াজের হাতে ও কনস্টেবল আজম মুখে আঘাত পেয়েছেন। ছুরিকাঘাতে ক্ষত তৈরি হয়েছে। হাজারীবাগ থানার এএসআই মো. ফেরদৌস জানান, আবদুল গণিসহ ৫জন শ্রমিক নবাবগঞ্জ পার্কের সামনে সরকারি ঢালাই কাজ শেষে হাজারীবাগ বেড়িবাঁধ এলাকা দিয়ে বাসায় ফিরছিলেন। বেড়িবাঁধ এলাকায় মাহাতাব পেট্টোল পাম্পের সামনে এলে কয়েকজন ছিনতাইকারী দেশীয় অস্ত্র নিয়ে তাদের ঘিরে ধরে। তাদের কাছ থেকে আড়াই হাজার টাকা ও মোবাইলফোন কেড়ে নিয়ে পালিয়ে যায়। টহলরত পুলিশ দল অভিযোগ পেয়ে ছিনতাইকারীদের খুঁজতে শুরু করে। ছিনতাই করা মোবাইলগুলোতে কল দিলে এক জায়গায় হঠাৎ ফোন বেজে উঠে। পুলিশ কয়েকজনকে ধাওয়া করলে ছিনতাইকারীরা ধারালো অস্ত্র দিয়ে দুই পুলিশ সদস্যের ওপর হামলা চালায়। হামলায় দুই পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে দুই ছিনতাইকারীকে আটক করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাইকারী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ