Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ নভেম্বর ২০১৮, ০৪ অগ্রহায়ণ ১৪২৫, ০৯ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

মেয়েসহ জেলে যেতে পারেন নওয়াজ শরিফ

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

লন্ডনের সম্পদের মালিকানা সম্পর্কিত অভিযোগে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ এবং তার মেয়ে মরিয়ম নওয়াজকে দোষী সাব্যস্ত করেছে পাকিস্তানের দুর্নীতিবিরোধী আদালত। রায়ের ফলে সাবেক প্রধানমন্ত্রী এবং তার মেয়েকে কারাগারেও যেতে হতে পারে।
সম্পদের হিসাব দিতে না পারার জেরে গত জুলাই মাসে প্রধানমন্ত্রী হিসেবে নওয়াজকে অযোগ্য ঘোষণা করে পাকিস্তানের সুপ্রিম কোর্ট। কিন্তু পাকিস্তান মুসলিম লীগে এখনও নিজের আধিপত্য বজায় রেখেছেন তিনি।
রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত একজনের বরাত দিয়ে বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, নওয়াজ শরিফ, তার মেয়ে মরিয়ম নওয়াজ এবং জামাতা মুহাম্মদ সফদারকে দোষী সাব্যস্ত করেছে দুর্নীতি বিরোধী সংস্থা ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরো (এনএবি)। তবে নিজেদের নির্দোষ দাবি করেছেন তারা। রায় ঘোষণার সময় মরিয়ম এবং তার স্বামী আদালতে উপস্থিত ছিলেন। তবে নওয়াজ শরিফ ওই সময় আদালতে উপস্থিত না থেকে তার প্রতিনিধিকে পাঠিয়েছিলেন। সূত্র : রয়টার্স



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।