Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘এ’ দলের কষ্টের জয়

| প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম


স্পোর্টস রিপোর্টার : জয়ের জন্য দরকার মাত্র ১৯৬ রান। এই রান করতেই ঘাম ছুটে গেল শান্তদের। ১১৪ রানে নেই ৬ উইকেট! শেষ পর্যন্ত বোলারদের ব্যাটিং নৈপুণ্যে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে আয়ারল্যান্ড ‘এ’ দলকে ৭ উইকেটের হারায় বাংলাদেশ ‘এ’ ক্রিকেট দল।
কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে গতকাল টস জিতে ব্যাট বেছে নেয়া আয়ারল্যান্ডকে শুরু থেকেই স্বস্তিতে থাকতে দেননি টাইগার বোলাররা। নিয়মিত বিরতিতে উইকেট তুলে নিয়ে সফরকারীদের ৪৬.৩ ওভারের মধ্যে বেধে ফেলেন ১৯৫ রানে। সানজামুল ইসলাম ৩৩ রানে নেন ৪ উইকেট, আবুল হাসান ২৫ রানে ৩টি। আয়ারল্যান্ডের হয়ে সিমি সিং করেন সর্বোচ্চ ৩৩ রান।
জবাবে ১ উইকেটে ৬৯ থেকে ১১৪ রানে ৬ উইকেটে পরিণত হয় বাংলাদেশের ইনিংস। শেষ পর্যন্ত ব্যাট হাতে তানবীর হায়দারকে যোগ্য সঙ্গ দিয়ে ম্যাচ জেতাতে অবদান রাখেন সানজামুল ও আবুল হাসান। সর্বোচ্চ ৬১ রান (৯১ বলে, ৮ চার) করে অপরাজিত থাকেন তানবীর। দলপতি নাজমুল হোসেন শান্ত করেন ৪৪ রান। পাঁচ ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়। আগামীকাল একই মাঠে অনুষ্ঠিত হবে সিরিজের তৃতীয় ওয়ানডে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ