Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘তেরা সুরুর’ গড় সাফল্য পেয়েছে

প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

একভাবে বলা যায় ‘তেরা সুরুর’ গত শুক্রবার মুক্তি পাওয়া একক চলচ্চিত্র। কারণ, ‘গেøাবাল বাবা’ এবং ‘মুরারি- দ্য ম্যাড জেন্টলম্যান’ একে তো তেমন প্রচার পায়নি তেমনি খুব বেশি পর্দাও পায়নি। কিন্তু এরপরও ফিল্মটি তেমন ভালো করতে পারেনি, তবে ভালো দিক হল প্রথম দিন থেকে পরের দু’দিন দর্শক সমাগম কম করে হলেও বেড়েছে এবং এটি নির্মিত হয়েছে মাত্র ১১ কোটি রুপি বাজেটে।
২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘আপ কা সুরুর’ চলচ্চিত্রের সিকুয়েল ‘তেরা সুরুর’ পরিচালনা করেছেন শন আরানহা। অভিনয় করেছেন হিমেশ রেশম্মিয়া, ফারাহ কারিমি, করিব বেদি, মনিকা ডোগরা, নাসিরুদ্দিন শাহ, শেখর কাপুর এবং শেরনাজ প্যাটেল। রোমান্টিক অ্যাকশন ধারার ফিল্মটি ১,০০০টি পর্দায় গত শুক্রবার মুক্তি পায়। প্রথম দিন এটি আয় করেছে ১.৭৯ কোটি রুপি। প্রথম দিন থেকেই সমালোচকরা চলচ্চিত্রটিকে বিরুদ্ধ মত দেয়। এ দিন দর্শক উপস্থিতি ছিল ২০ শতাংশের কম। কিন্তু শনিবার যেখানে দর্শক কমার কথা সেখানে দর্শক বেড়েছে, শনিবার আয় হয়েছে ২.০৯ কোটি রুপি। বোঝা যায় দর্শকরা সমালোচকদের মতের ধার ধারেনি। ফিল্মটির সঙ্গীতই এর প্রধান আকর্ষণ তা স্পষ্ট। রবিবারের কোটি রুপি আয় নিয়ে সপ্তাহান্তে ৬.৪৬ কোটি রুপি আয় করে চলচ্চিত্রটি ২০১৬’র সবচেয়ে সফল ১০টি চলচ্চিত্রের মধ্যে জায়গা করে নিয়েছে। সোমবার আর মঙ্গলাবর এটি আয় করেছে যথাক্রমে ১.৩৮ কোটি রুপি এবং ১.২৭ কোটি রুপি।
একই সঙ্গে মুক্তিপ্রাপ্ত ‘গেøাবাল বাবা’ এবং ‘মুরারি- দ্য ম্যাড জেন্টলম্যান’ ফিল্ম দুটির আয় একেবারে উল্লেখ করার মত নয়।
পাশাপাশি ‘নীরজা চতুর্থ সপ্তাহে ৬০০ পর্দা ধরে রাখতে পেরেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত ফিল্মটির আয় ৭১.৫ কোটি রুপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘তেরা সুরুর’ গড় সাফল্য পেয়েছে
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ