Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আজ বলিউডের তিনটি ফিল্ম মুক্তি পেল

প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

আগামীকাল বলিউডে নির্মিত ‘কাপুর অ্যান্ড সন্স’, ‘কিউট কামিনা’ এবং ‘ডেয়ার ইউ’ ফিল্ম তিনটি মুক্তি পাচ্ছে। এই তিনটি ফিল্মের মধ্যে প্রথমটি প্রথমটি নিয়ে বেশ আলোচনা হয়েছে সংবাদ মাধ্যমে।
ধর্ম প্রডাকশন্স এবং ফক্স স্টার স্টুডিওজের যৌথ ব্যানারের চলচ্চিত্র ‘কাপুর অ্যান্ড সন্স’। সোশাল ড্রামাটি প্রযোজনা করেছেন হিরু যশ জোহর, করণ জোহর এবং অপূর্ব মেহতা। শাকুন বাত্রার পরিচালনায় অভিনয় করেছেন আলিয়া ভাট, সিদ্ধার্থ মালহোত্রা, ফাওয়াদ খান, ঋষি কাপুর, রজত কাপুর এবং রতœা পাঠক। সঙ্গীত পরিচালনা করেছেন আমাল মালিক, বাদশাহ, ফজিলপুরিয়া, অর্ক, বেনি দয়াল নিউক্লিয়া এবং তনিষ্ক বাগচী। পিতামহের অসুস্থতার কারণে পরিবারের সদস্য অনেক দিন পর মিলিত হলে অনেক পুরনো কথা গোপন কথা প্রকাশিত হয় আর নতুন করে ভুল বোঝাবুঝির সূত্রপাত হয়।
শ্রী সাই ভেঙ্কটেশ্বর মোশন পিকচার্স প্রাইভেট লিমিটেডের ব্যানারে মুক্তি পাচ্ছে কমেডি ফিল্ম ‘কিউট কামিনা’। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন সিম্মি কর্ণ এবং এস বি সাক্রে। এসকের অভিনয় করেছেন নিশান্ত সিং, কীর্তি কুলহরি, পীযুষ মিশ্র, স্বনন্দ কিরকিরে, বেনজামিন গিলানি এবং কুবরা সায়েত। চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন কৃষ্ণ সোলো। এক চলচ্চিত্রকার মামার গল্প যে তার ভাগ্নের এক অদ্ভুত প্রেমের গল্প নিয়ে লেখা চিত্রনাট্য অবলম্বনে চলচ্চিত্র নির্মাণের উদ্যোগ নেয়।
থ্রিলার ফিল্ম ‘ডেয়ার ইউ’ মুক্তি পাচ্ছে বøুবেরি ফিল্মস প্রাইভেট লিমিটেডের ব্যানারে। নরশি বসানি চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন। আলিশা খান হিতেন কাপুর এবং সুমিত গাদ্দি চলচ্চিত্রটির তিনটি প্রধান ভ‚মিকায় অভিনয় করেছেন। মেহুল সিমারিয়া এবং ডেনিস সিলার্ক চলচ্চিত্রটি যৌথভাবে পরিচালনা করেছেন। সঙ্গীত পরিচালনা করেছেন চিরন্তন ভাট, জয়েশ গান্ধি এবং ক্যারি অরোরা। এক কাশ্মীরি তরুণীর গল্প যে গণধর্ষণের শিকার হবার পর পুলিশের কাছে অভিযোগ না করে নিজেই প্রতিশোধ নেবার উদ্যোগ নেয়।
‘কাপুর অ্যান্ড সন্স’ থেকে নেয়া একটি দৃশ্য



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আজ বলিউডের তিনটি ফিল্ম মুক্তি পেল
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ