Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

ওয়াইনস্টিন কোম্পানির ফিল্ম পরিচালনার চুক্তি বাতিল করলেন চ্যানিং টেটাম

| প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম


দ্য ওয়াইনস্টিন কোম্পানির (টিডব্লিউসি) বিনিয়োগে একটি চলচ্চিত্র দিয়ে পরিচালনায় অভিষেক হবার কথা ছিল অভিনেতা চ্যানিং টেটামের। প্রযোজনা প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা হার্ভি ওয়াইনস্টিনের বিরুদ্ধে একাধিক নারীর যৌন হয়রানির অভিযোগের কারণে শেষ পর্যন্ত তিনি তার এই পরিকল্পনা বাতিল করেছেন।
পরিকল্পনা অনুযায়ী রাইড ক্যারোলিনের সঙ্গে যৌথভাবে টেটামের চলচ্চিত্রটি পরিচালনা করার কথা ছিল। এই ফিল্মে তিনি অভিনয় করবেন বলেও কথা ছিল।
‘ফরগিভ মি, লেনার্ড পিকক’ নামের একটি ইয়াং অ্যাডাল্ট উপন্যাস অবলম্বনে নির্মিতব্য চলচ্চিত্রটি এক কিশোরের গল্প যে যৌন নির্যাতনের শিকার হবার পর তার ঘনিষ্ঠতম বন্ধুকে হত্যা করে আত্মহত্যার পরিকল্পনা করে।
“যে সাহসী নারীরা সাহস নিয়ে হার্ভি ওয়াইনস্টিনের হয়রানির ব্যাপারে মুখ খুলেছে তারাই আসল বীর। তারা সেসব ভারি ইট সরিয়ে পৃথিবীকে সমতাভিত্তিক করে গড়ে তুলতে ভূমিকা রেখেছে,” টেটাম তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মাধ্যমে মন্তব্য করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন