Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বল্পমূল্যে চিকিৎসাসেবা নিশ্চিত করতে হবে -চসিক মেয়র

| প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চিকিৎসা ব্যয় অনেক বেশি উল্লেখ করে চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, স্বল্পমূল্যে চিকিৎসাসেবা নিশ্চিত করতে হবে। সু-চিকিৎসার পূর্বশর্ত হল সঠিক রোগ নির্ণয় করা। তা না হলে সঠিক চিকিৎসা দেওয়া কঠিন হয়ে যায়। ফলে রোগিরা সঠিক চিকিৎসা থেকে বঞ্চিত হয়। তিনি স্বল্পমূল্যে রোগিদের সেবা দেয়ার আহবান জানান। মেয়র গতকাল (শুক্রবার) বিকেলে নগরীর বায়েজিদ আবাসিক এলাকায় টেইক কেয়ার ডায়গনিষ্টিক সেন্টারের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। পরে তিনি ফিতা ডায়গনিষ্টিক সেন্টারের উদ্বোধন করেন।
এসময় জালালাবাদ ওয়ার্ড কাউন্সিলর সাহেদ ইকবাল বাবু, সমাজ সেবক গোলাম মোস্তফা, রেজাউল করিম, আবদুল নবী লেদু, মোহাম্মদ পেয়ারু, আহমেদুর রহমান লিটন উপস্থিত ছিলেন। উদ্বোধন উপলক্ষে টেইক কেয়ার ডায়গনিষ্টিক সেন্টারে ডা. সালাহ উদ্দিন পারভেজ ও ডা. সরেন্দু প্রসাদ দেব রোগীদের ফ্রি চিকিৎসা প্রদান করেন। উদ্বোধন শেষে মোনাজাত পরিচালনা করেন বায়তুল মোকাররম মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ ইউসুফ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ