Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫, ১১ মুহাররাম ১৪৪০ হিজরী‌

প্রধানমন্ত্রী আসছেন না

| প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : হিরো এশিয়া কাপ হকি টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে আসছেন না প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফলে সাদামাটা উদ্বোধনের পর জাঁকজমকপূর্ণ সমাপনী অনুষ্ঠানের আয়োজন করার পরিকল্পনা থাকলেও তা আর করছে না বাংলাদেশ হকি ফেডারেশন (বাহফে)। ঘরের মাঠে তিন দশকেরও বেশী সময় পর এশিয়া কাপের আয়োজক হয়ে সমাপনী অনুষ্ঠানটি স্মরণীয় করে রাখার পরিকল্পনা থাকলেও তা থেকে সরে এসেছে তারা। যে কারণে উদ্বোধনী অনুষ্ঠানের মতই সাদামাটা হবে সমাপনী অনুষ্ঠানও।
টুর্নামেন্ট শুরুর আগে বাহফের কর্তারা বলেছিলেন, উদ্বোধনীতে কোনো আয়োজন না রাখা হলেও, সমাপনী অনুষ্ঠান হবে জমকালো। আতশবাজির ঝলকানি তো থাকবেই। অন্য আরও পরিকল্পনাও ছিল। উদ্বোধনী সাদামাটা আয়োজন করে কথা রেখেছে ফেডারেশন কর্তারা। পরিকল্পনামন্ত্রী আ হ ম মোস্তফা কামাল মাঠে এসে টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন। কিন্তু সমাপনীতে যে জমকালো অনুষ্ঠান আয়োজনের কথা বলা হয়েছিলো সেটা আপাতত হচ্ছে না। সমাপনী দিনের সব ধরনের অনুষ্ঠান বাতিলের সিদ্ধান্ত নিয়েছে বাহফে। প্রধানমন্ত্রী না থাকলেও ফাইনালে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হতে ট্রফি তুলে দেবেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাহফের সহ-সভাপতি খাজা রহমতউল্লাহ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।