Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রিয়াঙ্কা চোপড়া মনে করেন আরও হার্ভি ওয়াইনস্টিন আছে

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া মন্তব্য করেছেন, বিতর্কিত ও নিন্দিত হলিউড প্রযোজক হার্ভি ওয়াইনস্টিনের মত মানুষ সারা দুনিয়ায় বিদ্যমান আছে। এক অনুষ্ঠানে তিনি ওয়াইনস্টিনের নিন্দা করেছেন এবং নারীর ক্ষমতায়নের কথা বলেছেন।
ওয়াইনস্টিনের মত মানুষ ভারতে আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, “আমার মনে হয় না হলিউডে শুধু একজন হার্ভি ওয়াইনস্টিন আছে। আমার মনে হয় আরও অনেক কাহিনী বেরিয়ে আসবে। এমন ঘটনা যে শুধু ভারতেই ঘটে তা নয়, সারা দুনিয়ায়ই ঘটে। এটি হল নারীর ক্ষমতা হরণে পুরুষদের ক্ষমতা অপব্যবহার। এটি হল নিজেকে ক্ষমতাবান এবং পুরুষ হিসেবে প্রকাশ করার একটি পন্থা।”
এর আগে অভিনেত্রী গুইনেথ প্যাল্ট্রো, কারা ডেলিভিন, লুপিতা নিয়ং’ও এবং অ্যাঞ্জেলিনা জোলিসহ তিন ডজনেরও বেশি হলিউডে কর্মরত নারী ওয়াাইনস্টিনের বিরুদ্ধ যৌন হয়রানি অথবা যৌন সুযোগে গ্রহণের প্রচেষ্টার অভিযোগ করেছেন।
সাবেক মিস ওয়ার্ল্ড প্রিয়াঙ্কা চোপড়া মার্কিন যুক্তরাষ্ট্রে ‘কোয়ান্টিকো’ নামের টিভি সিরিজে অভিনয়ের জন্য পরিচিত। এছাড়া, এই বছর মুক্তিপ্রাপ্ত ডোয়েন ‘দ্য রক’ জনসন, য্যাক এফরন এবং আলেকজান্ড্রা ড্যাডারিয়োর সঙ্গে ‘বেওয়াচ’ চলচ্চিত্রে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন।



 

Show all comments
  • MD: Abdul Hannan akanda ২২ অক্টোবর, ২০১৭, ১২:৫৩ এএম says : 0
    What a beautiful body structure.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ