Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবাহনীর প্রথম শিরোপা বৃষ্টিতে কপাল পুড়লো মোহামেডানের

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

 মেয়েদের ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে একচ্ছ¡ত্র আধিপত্য মোহামেডানের। সেই দলটিরই এবার কপাল পুড়লো বৃষ্টিতে। গেলপরশু রুপালী ব্যাংকে হারিয়ে এক ম্যাচ হাতে রেখে প্রথমবারের মতো প্রিমিয়ার লিগের শিরোপা জিতে নিয়েছিল আবাহনী। গতকাল লিগের শেষদিন ছিল রানার্সআপ হওয়ার লড়াই। এই লড়াইয়ে রূপালী ব্যাংকের নিকটতম প্রতিদ্ব›দ্বী ছিল মোহামেডান। মাঠে নামার আগে রুপালী ব্যাংকের চেয়ে ১ পয়েন্ট পেছনে ছিল মোহামেডান। কিন্তু বিকেএসপিতে আবাহনী-মোহামেডান ও রুপালী ব্যাংক-খেলাঘরের ম্যাচ পরিত্যক্ত হলে রানার্সআপ হয় গতবারের চ্যাম্পিয়ন রুপালী ব্যাংক।
নবম আসরে এসে প্রথমবারের মতো শিরোপার মুকুট পড়া আবাহনীর পয়েন্ট ১৮। রানার্সআপ হওয়া রূপালী ব্যাংকের পয়েন্ট ১৫। টানা পাঁচ ও সর্বোচ্চ ছ’বারের শিরোপা জেতা মোহামেডান ১৪ পয়েন্ট নিয়ে তৃতীয়। এছাড়া একবার করে শিরোপা জিতেছে আনসার-ভিডিপি এবং রুপালী ব্যাংক। এই তিন দল ছাড়াও খেলাঘর সমাজকল্যাণ সমিতি লড়াই করবে সপুার ফোরে। এছাড়া প্রিমিয়ারে টিকে যাওয়া দলগুলো হলো কলাবাগান, গুলশান ইয়ুথ। তবে প্রথম বিভাগে অবনমন ঘটেছে ইন্দিরা রোড ও হিল্লোল যুব সংঘের।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ