Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রায়পুরার এমপি রাজু- কোরআনের কসমকে ভঙ্গ করতেও দ্বিধা করেননি -কৃষকলীগ নেতা সামসুল হক

| প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : বাংলাদেশ কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক, নরসিংদী-৫ রায়পুরা আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এড. সামসুল হক গত শুক্রবার রাতে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন।
নরসিংদী প্রেস ক্লাব ভবনে অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় বক্তৃতাকালে এড. সামসুল হক বলেন, রায়পুরার এমপি ও সাবেক মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু আওয়ামী লীগের আদর্শ ও সাংগঠনিক রীতি নীতিতে বিশ্বাস করেন না। তিনি বিশ্বাস করেন তার একছত্র নেতৃত্ব, শক্তি ও প্রভূত্বে। তিনি তার একছত্র প্রভুত্ব কায়েম রাখার জন্য হাইব্রিড নেতাদেরকে কোলে তোলে, ত্যাগী নেতা কর্মীদেরকে কোনঠাসা করে দিয়েছেন। তার প্রভূত্ববাদী নেশা এত প্রকট যে পবিত্র কোরআনের কসমকেও তিনি ভঙ্গ করতে দ্বিধা করেননি। প্রথম উপজেলা নির্বাচনে তার পছন্দের এক নেতাকে দলীয় মনোনয়ন দিয়ে তিনি আমাকে বলেছিলেন, কোরআনের কসম আগামী নির্বাচনে আপনাকে মনোনয়ন দেয়া হবে। কিন্তু বিগত নির্বাচনে তার কাছে মনোনয়ন চাইতে গেলে তিনি তৃনমূলের দোহাই দিয়ে আমাকে ফিরিয়ে দেন। আমি তৃনমূলের ভোটে পাশ করার পরও তিনি আমাকে মনোনয়ন দেননি। তার পছন্দের এক হাইব্রিড নেতাকে মনোনয়ন দিয়েছেন। তিনি বলেন, আমি ১৯৬৮ সাল থেকে রায়পুরার তৃনমূলে কাজ করে আসছি। সপ্তাহের বেশী দিনই আমি রায়পুরায় কাজ করছি। মনোনয়ন পেলে আমি অতি অবশ্যই নির্বাচিত হবো। আমি নির্বাচিত হতে পারলে বিগত দিনে ব্যক্তি স্বার্থে রায়পুরায় যারা অশান্ত অবস্থার সৃষ্টি করেছে।
যারা অপরাধকে উস্কে দিয়েছে এবং যারা তৃনমূল নেতাকর্মীদেরকে বিনা অপরাধে জেল খাটিয়েছে, পুলিশ দিয়ে হয়রানী করেছে তাদেরকে চিহ্নিত করে রাজনৈতিভাবে বিচার করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ