Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়া ইসলামিক স্টাডিজ গ্রæপের সভায় রোহিঙ্গাদের পাশে দাঁড়াবার অঙ্গীকার

| প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া ব্যুরো : বহু ভাষাবিদ ও জ্ঞানতাপস ড. মুহম্মদ শহীদুল্লাহ’র অনুসৃত পথে বিশুদ্ধ ইসলামী চেতনার আলোকে সমাজ ও দেশের কল্যাণে সর্বদা নিয়োজিত থাকার অঙ্গিকার এবং বেশকিছু কল্যাণমুলক সিদ্ধান্ত গ্রহনের মাধ্যমে অনুষ্ঠিত হল বগুড়া ইসলামিক স্টাডিজ গ্রæপের বার্ষিক সাধারণ সভা।
গত শুক্রবার সংগঠনের নিজস্ব মিলনায়তনে অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক ) আব্দুস সামাদ। সভার শুরুতে সংগঠনের বার্ষিক আয় ব্যায়ের বিবরণ ও অডিট রিপোর্ট উপস্থাপন করেণ সেক্রেটারি আব্দুল খালেক বাবলু।
আলোচনায় অংশগ্রহণ করেন সর্বজনাব ফজলুল বারী তালুকদার বেলাল, জয়নাল আবেদীন চাঁন, আবু তালেব, গোলাম আজম টিকুল, সৈয়দ ফজলে রাব্বী ডলার, মাও আবু বক্কর সিদ্দিক, কাজী আরেফ বিল্লাহ বিলু, মাও হাফিজুর রহমান প্রমুখ।
সভায় বিভিন্ন জন কল্যাণমুলক কর্মসুচি গ্রহণসহ নির্যাতিত রোহিঙ্গাদের পাশে দাঁড়াবার অঙ্গীকারসহ সংস্থার পক্ষ থেকে কিছু ত্রাণ সামগ্রী বিতরণের সিদ্ধান্ত নেওয়া হয়।্



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ