Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরায় বৃদ্ধাকে পিটিয়ে হত্যা

মাগুরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৭, ১১:২৬ এএম

মাগুরা জেলার মোহম্মদপুর উপজেলায় গোপালপুর গ্রামে শেকেলা বেগম (৫০) নামে এক বৃদ্ধাকে একই গ্রামের তিন যুবক পিটিয়ে হত্যা করেছে।

গতকাল রাত ১০টার দিকে ঘটনাটি ঘটেছে। নিহত শেকেলা বেগম গোপালপুর গ্রামের মৃত আব্দুল হাকিমের স্ত্রী।

মোহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তরিকুল ইসলাম জানান, বৃদ্ধা শেকেলা বেগমের ছেলে দাউদ হোসেন (২৫) পেশায় একজন ভ্যানচালক। প্রতিদিনের ন্যায় সারাদিন ভ্যান চালিয়ে রাতে নিজ বাড়িতে এসে সে ঘুমিয়ে পড়ে। রাত ১০টার দিকে একই গ্রামের জিন্নাত হোসেনের মেয়ে যুথি বেগম (২০) হঠাৎ অসুস্থ হয়ে পড়লে জিন্নাত হোসেন, জিহাদ ও আলামিন নামের তিনজন ভ্যানচালক দাউদকে ঘুম থেকে ডেকে তুলে অসুস্থ যুথিকে হাসপাতালে নেওয়ার দাবি জানালে ভ্যানচালক দাউদ হোসেন অপারগতা প্রকাশ করলে জিন্নাত, জিহাদ, আলামিন ক্ষিপ্ত হয়ে ভ্যানচালক দাউদ হোসেনকে মারপিট শুরু করলে বৃদ্ধা মা শেকেলা বেগম ছেলের জীবন রক্ষার্থে ঠেকাতে গেলে তারা বৃদ্ধা শেকেলা বেগম কেউ বেদম প্রহার করে। ফলে শেকেলা বেগম ঘটনা স্থলে মারা যায়। স্থানীয় লোকজন আহত দাউদ হোসেন ও মা শেকেলা বেগমকে মোহম্মদপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শেকেলা বেগমকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে মোহম্মদপুর থানায় মামলা রুজু হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মাগুরা মর্গে পাঠানো হয়েছে। খবর লেখা পর্যন্ত কেহ গ্রেফতার হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ