Inqilab Logo

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর ২০১৭, ০৮ অগ্রহায়ণ ১৪২৪, ০২ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী
শিরোনাম

আগামীকাল স্থায়ী কমিটির বৈঠক ডেকেছেন খালেদা জিয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, -০০০১, ১২:০০ এএম

বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে দলটির জাতীয় স্থায়ী কমিটির বৈঠক ডেকেছেন খালেদা জিয়া। আগামীকাল সোমবার রাত সাড়ে ৮টায় এ বৈঠক অনুষ্ঠিত হবে।
আজ দুপুর ১২টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ কথা জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।
রিজভী জানান, দেশের সামগ্রিক রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনায় আগামীকাল বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির বৈঠক ডেকেছেন খালেদা জিয়া।

 


Show all comments
  • , abul kashem ২২ অক্টোবর, ২০১৭, ৪:৪৫ পিএম says : 0
    বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকগনের কি অপরাধ? তারা ১০ বছর পর স্বয়ংক্রিয় ভাবে স্কেল পরিবর্তন এর সুবিধা থেকে বঞ্চিত, ইনক্রিমেন্ট থেকে বঞ্চিত,বৈশাখী ভাতা থেকে বঞ্চিত,১০০% ঈদ বোনাস থেকে বঞ্চিত,বাড়ী ভাড়া থেকে বঞ্চিত,চিকিৎসা ভাতা থেকে বঞ্চিত। শ্রদ্ধেয় কর্তৃপক্ষ ভেবে দেখেছেন বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক কত কিছু থেকে বঞ্চিত? আশা করি দয়া করে বিষয়টি ভেবে দেখবেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর