Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

গলাচিপায় অপহৃত শিশুর লাশ উদ্ধার গ্রেপ্তার এক

প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

গলাচিপা (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : অপহরণের ৮ দিন পর গতকাল (বৃহস্পতিবার) গলাচিপার রতনদি তালতলী গ্রামের বালির হাওলা গ্রামের দুয়ারি বাড়ির পাশের কচুরিপানা ভর্তি বদ্ধ খাল থেকে আড়াই বছরের শিশু হাবিবুর রহমানের বস্তাবন্দি অর্ধগলিত লাশ উদ্ধার করে গলাচিপা থানা পুলিশ। এ ঘটনায় জড়িত মাসুদ দালাল (৩২) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সিনিয়র সহকারী পুলিশ সুপার (কলাপাড়া সার্কেল) মাইনুল ইসলাম জানান, আধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে মাসুদকে গ্রেফতার করে তার স্বীকারোক্তি ও দেখানো স্থান থেকে শিশু হাবিবের লাশ উদ্ধার করা হয়।
পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, ৯ মার্চ গভীর রাতে উপজেলার চান্দের হাওলা গ্রাম থেকে সাবেক কাউন্সিলর মো. কাঞ্চন আলী সর্দারের আড়াই বছরের শিশুপুত্র হাবিবুর রহমান বাবা-মার সাথে ঘুমন্ত অবস্থায় রহস্য জনকভাবে চুরি হয়। এ ঘটনায় ১১ মার্চ শুক্রবার রাতে অজ্ঞাত এক ব্যক্তি মো. কাঞ্চন আলী সর্দারের কাছে মুঠো ফোনে ১ কোটি টাকা মুক্তিপণ দাবি করে। মো. কাঞ্চন আলী সর্দার জানায়, মোবাইল নম্বর ০১৮৮১৫০১০৬ থেকে প্রথমবার ১ কোটি এবং ১৩ মার্চ রোববার সকালে একই নাম্বার থেকে ৭০ লাখ টাকা দাবি করেছে।
গলাচিপা থানার অফিসার ইনচার্জ মো. রাজ্জাক মোল্লা জানান, গত কয়েক দিন যাবৎ মোবাইল ফোন ও অন্যান্য সূত্রের তথ্য নিয়ে গলাচিপা উপজেলার পনপট্টি ইউনিয়নের গ্রামর্দন গ্রামের আইয়ুব দালালের ছেলে মাসুদ দালালকে আটকের চেষ্টা চালায় পুলিশ।
গতকাল সকালে মাসুদদের শ্বশুর বাড়ি উপজেলার বকুলবাড়িয়া ইউনিয়নের পাতাবুনিয়া গ্রাম থেকে মাসুদকে আটকের পর ঘটনার জট খুলে। তার স্বীকারোক্তি ও দেখানো স্থান থেকে শিশু হাবিবের লাশ উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ