Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওয়াকার ইউনিসকে আনছে সিলেট

| প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : সিলেটে আসছেন সাবেক পাকিস্তানি ফাস্ট বোলার ওয়াকার ইউনিস। কোচিং কিংবা ব্যক্তিগত কাজে নয়! এই কিংবদন্তি আসছেন সিলেট সিক্সার্সের আমন্ত্রণে।
‘লাগলে বাড়ি বাউন্ডারি’ ¯েøাগান নিয়ে পঞ্চম আসরের বিপিএলে ফিরেছে সিলেট। এবার তারা চার-ছক্কার ধুম ধারাক্কা ক্রিকেটে সিলেট সিক্সার্স নামে খেলবে। চার নভেম্বর থেকে শুরু হতে যাওয়া টুর্নামেন্টটির উদ্বোধনী ম্যাচসহ মোট আটটি ম্যাচ অনুষ্ঠিত হবে সিলেটে। যদিও খুব বেশি সিলেটের খেলোয়াড়রা নেই সিলেট সিক্সার্সে। এতে সমালোচিত হতে হয়েছে সিক্সার্সের মালিকপক্ষকে। অবশ্য ফিউচার সিক্সার্স বোলার হান্ট ক্যাম্পেইনের মাধ্যমে প্রশংসা কুড়িয়েছে তারা।
মূলত বাংলাদেশ ক্রিকেট দলের ভবিষ্যৎ তারকা বোলার খুঁজে বের করার লক্ষ্যে সিলেট সিক্সার্সের চেয়ারম্যান সাহেদ মুহিতের নির্দেশনা ও পৃষ্ঠপোষকতায় শুরু হয়েছে ‘ফিউচার সিক্সার্স’ নামের এই বোলার হান্ট ক্যাম্পেইন। প্রাথমিক পর্যায়ে সিলেট বিভাগীয় জেলা, মৌলভীবাজার জেলা, হবিগঞ্জ জেলা ও সুনামগঞ্জ জেলায় পরিচালিত হচ্ছে এর কার্যক্রম। আগামীকাল এই চার জেলা থেকে ১০জন সেরা বোলারকে খুঁজে বের করবেন পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার ওয়াকার ইউনিস। ২৪ তারিখে তিনি সিলেট আসবেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে সিলেট সিক্সার্স জানায়, ওয়াকার ইউনিস সিলেট সিক্সার্স টিমের সঙ্গে বিভিন্ন কার্যক্রমে অংশ নেবেন। যার মধ্যে রয়েছে মাজার জিয়ারত, জার্সি ফটোশ্যুট, নিজের স্বাক্ষরিত স্যুভেনির বিতরণ এবং ফেসবুক লাইভে ক্রিকেট ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তর। এরপর তিনি পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও সিলেট সিক্সার্সের জার্সি উন্মোচন করবেন।
আাগমী ২৫ অক্টোবর অনুষ্ঠিত হবে সেরা ১০ ‘ফিউচার সিক্সার্স’ নির্বাচন। ওয়াকার ইউনিস এখানে প্রত্যক্ষভাবে অংশ নেবেন। সিলেটে প্রাথমিকভাবে বাছাইকৃত বোলারদের মধ্য থেকে সেরা ১০ বোলার নির্বাচিত করার গুরু দায়িত্ব দেওয়া হয়েছে তাকে। যেখানে তার হাত থেকেই বিজয়ীরা বুঝে নেবেন পুরস্কার। এই দশজন সিলেট সিক্সার্সের সঙ্গে থাকা-খাওয়া ও অনুশীলনের সুযোগ পাবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ