Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাণিজ্যিক চলচ্চিত্রে আর আকৃষ্ট হন না মনোজ বাজপেয়ি

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

বাস্তবতাঘেঁষা চলচ্চিত্রে শক্তিশালী অভিনয়ের জন্য ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেতা মনোজ বাজপেয়ির খ্যাতি। তিনি জানান আজকাল শুধু কারও সঙ্গে সম্পর্ক টিকিয়ে রাখার জন্যই তিনি বাণিজ্যিক চলচ্চিত্রে অভিনয় করেন। আর তিনি বিনোদন সর্বস্ব চলচ্চিত্রে অভিনয় করতে লালায়িত হন না। তবে এই ধারার চলচ্চিত্র দেখতে তার কোনও আপত্তি নেই।
বাণিজ্যিক আর শিল্পসম্মত চলচ্চিত্রে অভিনয়ে তিনি কিভাবে ভারসাম্য রাখেন জানতে চাইলে মনোজ বলেন, “বাণিজ্যিক চলচ্চিত্রে অভিনয় ইচ্ছাকৃতভাবে হয়না, ঘটনাক্রমে হয়। ‘সত্য’ ব্যাপা সাফল্য লাভ করেছিল। আরও বেশ কিছু ফিল্ম একই রকম সাফল্য পেয়েছে। তবে সেগুলো ছিল মাঝামাঝি ধারারা বা মুক্ত ধারার। এই সাফল্যই আমাকে এই ধারার বা বাণিজ্যিক ফিল্মে কাজ করার যুক্তি দিয়েছে।
“তবে অফারের সব ফিল্মে আমি সায় দিইনি, শুধু সম্পর্কের খাতিরে কাজ করেছি। অন্যভাবে বলতে গেলে বাণিজ্যিক ফিল্মে কাজ করতে আমি উৎসাহ বোধ করি না।
পূর্ণাঙ্গ বাণিজ্যিক ফিল্মে কাজ করার ব্যাপারে তিনি বলেন, “আমার মনে হয় না করব। দেখতে আপত্তি নেই। এমন ফিল্মে কাজ করার আগ্রহ বোধ করি না”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ