Inqilab Logo

ঢাকা, রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৪ শাওয়াল ১৪৪১ হিজরী

লাস ভেগাসে অ্যাডেলের জন্য বিশাল অফার

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

লাস ভেগাসের দ্য উইন হোটেলে বাসিন্দা হয়ে এক বছর পারফর্ম করার জন্য গায়িকা অ্যাডেলকে ২০ মিলিয়ন পাউন্ডের (২৬.৪ মিলিয়ন ডলার) বিশাল সম্মানীর প্রস্তাব দেয়া হয়েছে। হোটেলটির কর্মকর্তারা জানিয়েছে তারা এমনকি গায়িকাকে প্রতি রাতের পারফরমেন্সের জন্য ৩৮০,০০০ পাউন্ড (৫০০,০০০ ডলার) দিয়ে হলেও চুক্তিবদ্ধ করতে চান।
হোটেলের একটি সূত্র বলেছে, “বিনোদন কর্মীদের ভেগাসে এসে সময় কাটানো এখন অতীতের ব্যাপার। গত কয়েক বছরে আমরা বড় তারকাদের প্রতিটি বড় হোটেলে এসে পারফর্ম করতে দেখেছি আর তারা এখন বলতে চায় তাদের হোটেলে সেসব বড় তারকা বাস করে গেছে। সিজার প্যালেস মারায়া ক্যারিকে পেয়েছে, ব্রিটনি স্পিয়ার্সকে পেয়েছে প্ল্যানেট হলিউড, আর আমরা অ্যাডেলকে চাইছি।”
এই সূত্র আরও বলেছে, “প্রতি রাতের জন্য আধা মিলিয়ন ডলার দিয়েও আমরা আশা করছি এ থেকে লাভবান হব।”
এই গ্রীষ্মে ভোকাল কর্ডের সমস্যার কারণে অ্যাডেলকে ওয়েম্বলির একটি শো বাতিল করতে হলেও দ্য উইন হোটেল কর্তৃপক্ষের বিশ্বাস তাদের এখানে গায়িকাটিকে কোনও শো বাতিল করতে হবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন