Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবারও আবুল খায়ের স্টিল

আর মাত্র ১০ দিন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

শুরু হয়ে গেছে কাউন্টডাউন। আর মাত্র ১০ দিন বাকি। এরপরই মাঠে গড়াবে বাংলাদেশ জমজমাট ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জমজমাট আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০। এরইমধ্যে অংশগ্রহণকারী ৭টি ফ্র্যাঞ্চাইজি গুছিয়ে ফেলেছে নিজেদের দল। আগামীকাল থেকে অনুশীলনেও নেমে পড়ার কথা দলগুলোর। মাঠে নামার আগেই টাইটেল স্পন্সর ঘোষনার মাধ্যমে সেই উত্তাপকে আরেকটু বাড়িয়ে দিল বিসিবি। এবারও বিপিএলের সঙ্গে নিজেদের নাম জড়িয়ে রাখলো আবুল খায়ের স্টিল। গতকাল শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলন করে স্পন্সরের নাম ঘোষনা এবং লোগো উন্মোচন করা হয়। ২০১৭ বিপিএল ৫ম আসরের টাইটেল হচ্ছে ‘একেএস বিপিএল পাওয়ার্ড বাই শাহ সিমেন্ট’।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন, আবুল খায়ের গ্রæপের ডিরেক্টর-ব্র্যান্ড মার্কেটিং নওশাদ করিম চৌধুরী, মাত্রার পক্ষ থেকে ম্যানেজিং পার্টনার সানাউল আরেফিন এবং কে স্পোর্টসের সিইও ফাহাদ এম এ করিম।
৭টি দল ঢাকা ডায়নামাইটস, কুমিল্লা ভিক্টোরিয়ান্স, চিটাগং ভাইকিংস, রংপুর রাইডার্স, খুলনা টাইটান্স, রাজশাহী কিংস ও সিলেট সিক্সার্স ও তিনটি ভেন্যু ঢাকা চট্টগ্রাম ও নবাগত সিলেটে বিপিএল ৫ম আসর শুরুর তারিখ নিয়ে কয়েক দফা সিদ্ধান্ত পরিবর্তন করে নতুন তারিখ ৪ নভেম্বর বলে জানানো হয়। সিলেট থেকেই শুরু হবে এবারের বিপিএল। সিলেটের নতুন ফ্রাঞ্চাইজি সিলেট সিক্সার্সই উদ্বোধনী ম্যাচে মাঠে নামবে। প্রতিপক্ষ ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস। দিনের দ্বিতীয় খেলায় মুখোমুখি হবে রাজশাহী কিংস ও রংপুর রাইডার্স। ১২ ডিসেম্বর মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বিপিএলের ফাইনাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিপিএল

২৭ জানুয়ারি, ২০২৩
২৩ ফেব্রুয়ারি, ২০২২
২০ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ