Inqilab Logo

ঢাকা, রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৪ শাওয়াল ১৪৪১ হিজরী

শমিতা শেট্টির ক্যারিয়ার স্থায়ী হয়নি যে কারণে

| প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

আদিত্য চোপড়া পরিচালিত ২০০০ সালের ‘মহাব্বতেঁ’ ফিল্মটি দিয়ে বলিউডে শিল্পা শেট্টির বোন শমিতা শেট্টির অভিষেক হয়েছিল। বেশ মনোযোগ আকর্ষণে সক্ষম হন তিনি। কিন্তু তার ক্যারিয়ারটি যেমন আশা করা হয়েছিল তেমন করে প্রাণ পায়নি। কিন্তু কেন?
শমিতা জানিয়েছেন কাজের পরিমাণ বা সংখ্যা কখনই তার কাছে অগ্রাধিকার পায়নি, তাই প্রথম থেকেই তিনি খুব খুঁতখুঁতে ছিলেন, আর তাতে অনেক অফারই তিনি ফিরিয়ে দিতেন। বেশি বেশি ‘না’ বলার কারণে শেষ পর্যন্ত অফার আসাই বন্ধ হয়ে যায়।
শমিতা এখন ‘ইয়ো কে হুয়া ব্রো’ নামের একটি ওয়েব সিরিজে কাজ করছেন।
এক দশকেরও দীর্ঘ ক্যারিয়ারে তার ফিল্মের সংখ্যা কম কেন জানতে চাইলে তিনি বলেন : “আমি বেশি ফিল্মে কাজ করিনি। আমি আরও বেশি কাজ করতে চেয়েছিলাম... মনে হয় আমি বেশি বেশি ‘না’ বলে ফেলেছি তাই কাজ আসাই একসময় বন্ধ হয়ে যায় তবে আমি সংখ্যাকে কখনও অগ্রাধিকার দিইনি। আমার কাছে মানই আসল। আমি আপনার জীবনের কিছু সময় নেব আর আপনি তা উপভোগ করবেন না তা হতে পারে না। আমি শুধু কাজ করার জন্য কাজ করতে চাই না।”
চলচ্চিত্রে কম কাজ করলেও শমিতা বেশ কিছু টিভি অনুষ্ঠানে কাজ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিল্পা


আরও
আরও পড়ুন