Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

কাল বলিউডের চারটি ফিল্ম মুক্তি পাবে

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

বলিউডে নির্মিত চারটি ফিল্ম মুক্তি পাবে আগামীকাল। এর মধ্যে ‘জিয়া অওর জিয়া’ এবং ‘রুখ’ ফিল্ম দুটি এর আগে আলোচনায় এসেছে। এছাড়া একই দিন ‘রেডরাম- আ লাভ স্টোরি’ এবং ‘জিন্দেগি এক ওয়ান ওয়ে’ নামে দুটি ফিল্ম মুক্তি পাবে।
বøুফক্স মোশন পিকচার্স প্রাইভেট লিমিটেডের ব্যানারে মুক্তি পাচ্ছে রোড ট্রিপ ফিল্ম ‘জিয়া অওর জিয়া’। মির্জা আসকারি চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন। হাওয়ার্ড রোজমেয়ারের পরিচালনায় অভিনয় করেছেন রিচা চাধা, কল্কি কেকলাঁ এবং আর্সলান গোনি। সঙ্গীত পরিচালনা করেছেন সচীন গুপ্ত এবং নিশ্চল জাভেরি।
‘রুখ’ মুক্তি পাচ্ছে এরোস ইন্টারন্যাশনাল এবং দৃশ্যম ফিল্মসের ব্যানারে। মনীশ মুন্দ্রা ড্রামা ফিল্মটি প্রযোজনা করেছেন। অতনু মুখার্জির পরিচালনায় অভিনয় করেছেন মনোজ বাজপেয়ি, আদর্শ গৌরব, স্মিতা তাম্বে এবং কুমুদ মিশ্র। অমিত ত্রিবেদী চলচ্চিত্রটি সঙ্গীত পরিচালনা করেছেন।
এছাড়া এডগার এলান পো’র কাহিনী অবলম্বনে সাইকোলজিকাল থ্রিলার ‘রেডরাম-এক লাভ স্টোরি’ পরিচালনা করেছেন সৌরভ বালি এবং ধ্রুব সচদেব; অভিনয় করেছেন সাঈদ ইমতিয়াজ, বিভব রায় এবং টম আল্টার। অ্যাকশন ফিল্ম ‘জিন্দেগি এক ওয়ান ওয়ে’ পরিচালনা করেছেন উৎপল এস চৌধারি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন