Inqilab Logo

ঢাকা, রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৪ শাওয়াল ১৪৪১ হিজরী

১০০ কোটি ক্লাবে ‘গোলমাল এগেইন’

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

নামেই যে অনেকটা সাফল্য পাওয়া যায় তার নজির ‘গোলমাল’ ফ্র্যাঞ্চাইজের সর্বশেষ ফিল্ম ‘গোলমাল এগেইন’। প্রথম দিনেই চলচ্চিত্রটি অবস্থান নিশ্চিত করেছে। এক দিন আগে মুক্তি পেয়ে ‘সিক্রেট সুপারস্টার’ যে খুব পিছিয়ে আছে তা নয়। কম বাজেটে নির্মিত ফিল্মটি কম পর্দায় মুক্তি পেয়েও ভাল চলছে।
‘গোলমাল’ সিরিজের চতুর্থ ফিল্ম ‘গোলমাল এগেইন’ পরিচালনা করেছেন রোহিত শেট্টি। কমেডি ফিল্মটিতে অভিনয় করেছেন অজয় দেবগন, পরিণীতি চোপড়া, আরশাদ ওয়ারসি, তুষার কাপুর, কুণাল খেমু, শ্রেয়াস তালপাড়ে, টাবু, নীল নিতিন মুকেশ, প্রকাশ রাজ, সঞ্জয় মিশ্র, জনি লিভার এবং মুকেশ তিওয়ারি। শুক্রবার মুক্তি পেয়ে ফিল্মটি আয় করে ৩০.১৪ কোটি রুপি। পরের দিনের আয় ২৮.৩৭ কোটি রুপি। রবিবারের ২৯.০৯ কোটি রুপি আয় নিয়ে সপ্তাহান্তের আয় ৮৭.৬ কোটি রুপি। সোমবারের ১৬.০৪ কোটি রুপি আয়ে ফিল্মটি ১০০ কোটি রুপি ক্লাবে অন্তর্ভুক্ত হয়েছে (১০৩.৬৪ কোটি রুপি)।
‘সিক্রেট সুপারস্টার’ ফিল্মটিকে আমির খানের ফিল্ম বলা যেত। কিন্তু এটি অভিনয়ের বিবেচনায় আমির খানের নয় বরং জায়রা ওয়াসিমের ফিল্ম। ড্রামা ফিল্মটি পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন। আমির আর জায়রা ছাড়া মেহের ভিজ, রাজ অর্জুন, তীর্থ শর্মা, কবির শেখ এবং ফাররুখ জাফর। বৃহস্পতিবার মুক্তি পেয়ে ফিল্মটি আয় করে ৪.৮ কোটি রুপি। পরের দুদিনের আয় যথাক্রমে ৯.৩ কোটি রুপি এবং ৮.৬৫ কোটি রুপি। রবিবারের আয় ৮.৫ কোটি রুপি। সপ্তাহান্তে ২৬.৪৫ কোটি রুপি। সোমবার ফিল্মটি আয় করেছে ৩.০৫ কোটি রুপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন