Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

শ্রীপুরে হাতু ডাক্তারের ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু

| প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : গাজীপুরের শ্রীপুরে হাতুড়ে ডাক্তারের ভুল চিকিৎসায় রাফিক (৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে উপজেলার মাওনা ইউনিয়নের সিংগারদিঘী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রাফিক ঐ গ্রামের আল অমীনের পুত্র। ঘটনার পর থেকে কপাটিয়া পাড়া গ্রামের মৃত কাজিম উদ্দিনের ছেলে হাতুরে ডাক্তার আলম মিয়া পলাতক রয়েছে। এ ঘটনায় নিহত শিশুর পিতা বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা দায়ের করেছেন।
জানা যায়, রাফিক টিউমার ও ঠান্ডা জনিত সমস্যায় ভোগছিল। শুক্রবার সকাল ১০টার দিকে রাফিকের দাদা মজিবুর তাকে চকপাড়া মেডিক্যাল মোড়ের আলম ডাক্তারের ফার্মেসীতে নিয়ে যান। নিহতের দাদা মজিবুর জানান, আলম ডাক্তার রাফিককে দেখার পর পিঠের টিউমারটি অপারেশন করার কথা বলে। তিনি প্রথমে অপরেশনে রাজি হননি। পরে ডাক্তারের পিড়াপিড়ীতে রাজি হন। চার হাজার টাকার চুক্তিতে দু’হাজার টাকা অগ্রিম নিয়ে আলম ওই শিশুর পিঠের ডান দিকের পাঁজরের উপর থাকা টিউমারটি কোন প্রকার পরীক্ষা নিরীক্ষা ছাড়াই বেøড দিয়ে কেটে অপারেশন করে। এতে শিশুটির রক্তক্ষরণ শুরু হলে তা বন্ধ করতে ব্যর্থ হয়। পরে রোগী ফেলে হাতুরে ডাক্তার আলম ও তার সহযোগীরা পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ