Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিরাজগঞ্জে প্রতিপক্ষের হামলায় সাবেক ছাত্রলীগ নেতা নিহত

| প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : সিরাজগঞ্জে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আব্দুল মালেক (২৫) নামে এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছে। রোববার দুপুর পৌনে ১২টার দিকে পৌর শহরের দুই নম্বর খলিফাপট্টিতে অবস্থিত ইসলামী ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে। নিহত মালেক পৌর ছাত্রলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক ও শহরের দত্তবাড়ি মহল­ার সানোয়ার হোসেনের ছেলে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ছয়জনকে আটক করেছে। আটকরা হলো- জানপুর মহল­ার শাহ আলমের ছেলে সোহেল রানা (১৯), আহম্মদ হোসেনের ছেলে নজরুল ইসলাম (২৮), আমির হোসেনের ছেলে সাব্বির হোসেন (১৯), মহর আলীর ছেলে হাফিজুল ইসলাম (২৫), কুশাহাটা কড়িতলা এলাকার মৃত ওসমান আলীর ছেলে মনোয়ার হোসেন (৫৫) ও রাণীগ্রাম মহল­ার মাহবুব আলীর ছেলে মোর্শেদ (১৯)।
সদর থানার ওসি হেলাল উদ্দিন জানান, দুপুরে চৌরাস্তা মোড় এলাকায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে জানপুর মহল­ার নজরুলের সাথে নিহত মালেকের বড় ভাই পৌর যুবলীগের সদস্য আবু মুছার বাকবিতÐা হয়। এসময় উভয়েই তাদের স্বজন ও সমর্থকদের মোবাইল করে ঘটনাস্থলে আসতে বলে। এর কিছুক্ষণের মধ্যে উভয় পক্ষের সমর্থকরা ঘটনাস্থলে উপস্থিত হলে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয় এবং নজরুল সমর্থকরা মুছা সমর্থকদের উপর অতর্কিত হামলা চালায়। এসময় মালেক দৌড়ে পালানোর সময় দুই নম্বর খলিফাপট্টিতে অবস্থিত ইসলামী ব্যাংকের সামনে তাকে রড দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে গুরুতর আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নিলে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরও জানান, পুনরায় সংঘর্ষের আশংকায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ