Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চবিতে ভর্তি পরীক্ষায় জালিয়াতি ছাত্রলীগ নেতাসহ ২ শিক্ষার্থী বহিষ্কার

| প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা জালিয়াতিতে জড়িত থাকায় এক ছাত্রলীগ নেতাসহ দুই শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বহিষ্কৃতরা হলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের ২০১২-১৩ সেশনের শিক্ষার্থী ও চবি ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সহ-সম্পাদক শহিদুল্লাহ নিশাদ ও একই বিভাগের মোঃ রায়হানুল হক। ভিসির নিজস্ব ক্ষমতাবলে গতকাল (সোমবার) এই দুজনকে বহিষ্কার করা হয়।
বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, ভর্তি পরীক্ষা জালিয়াতিতে জড়িত থাকার প্রাথমিক প্রমাণ পাওয়ায় দু’জনকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। একই সঙ্গে তাদেরকে কেন স্থায়ী বহিষ্কার করা হবে না তা জানতে চেয়ে নোটিশ দেওয়া হয়েছে। ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ‘এ’ ইউনিটের (বিজ্ঞান অনুষদ) ভর্তি পরীক্ষায় জালিয়াতি চেষ্টার অভিযোগে শনিবার নিজ বাসা থেকে তাদের আটক করা হয়। পরদিন রোববার আরও ৫ জনকে আটক করা হয়। তারা সবাই বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার্থী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ