Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ছয় কর্মীর জন্য যুবলীগের শোক

প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মেহেরপুর জেলার মুজিবনগর থানার বাগুয়ান ইউনিয়নের ছয় যুবলীগ কর্মী নিহতের ঘটনায় শোক প্রকাশ করেছে কেন্দ্রীয় যুবলীগ।
গতকাল (শুক্রবার) যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ এক বিবৃতিতে নিহতদের প্রতি গভীর শোক প্রকাশ করেন। সেই সঙ্গে তাদের আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। আহত যুবলীগ কর্মীদের সর্বোচ্চ চিকিৎসার ব্যবস্থা গ্রহণের জন্য মেহেরপুর জেলা যুবলীগের আহŸায়ক মাহফুজুর রহমান রিটনকে নির্দেশ দেয়া হয়েছে।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে মেহেরপুর জেলা শাখার র‌্যালিতে অংশগ্রহণের পর বাড়ি ফেরার পথে মুজিবনগর থানার বাগুয়ান ইউনিয়নের যুবলীগ কর্মীবাহী নসিমনকে পাবনাগামী পিকনিকের বাস ধাক্কা দিলে ঘটনাস্থলে ৪ জন যুবলীগ কর্মী নিহত হন। পরে হাসপাতালে নেয়ার পথে আরও দুই জনের মৃত্যু হয়। এ ঘটনায় আরও ১৪ জন আহত হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনায় নিহত ছয় কর্মীর জন্য যুবলীগের শোক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ