Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রবাসে দেশের সম্মান বৃদ্ধিতে কাজ করুন -আমিরাতে প্রধানমন্ত্রীর মুখ্যসচিব

প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে ঃ প্রবাসে বাংলাদেশীদের কর্মদক্ষতা, সততা ও সুনাম রয়েছে ব্যাপকভাবে উল্লেখ করে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ও চট্টগ্রাম সমিতি ঢাকার সভাপতি মোহাম্মদ আবদুল করিম প্রবাসীদের উদ্দেশে বলেছেন, আপনারা যারা প্রবাসে অবস্থান করছেন সে সুনাম অম্লান রেখে দেশের সম্মান বৃদ্ধিতে কাজ করুন। গত বুধবার রাতে আরব আমিরাতে চট্টগ্রাম সমিতি দুবাই ও উত্তর আমিরাতের উদ্যোগে শারজাহ ক্রিস্টাল প্লাজা হোটেলের হলরুমে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
এতে সমিতির আহ্বায়ক আইয়ুব আলী বাবুলের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক ইসমাইল গণি চৌধুরীর উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সাতকানিয়া লোহাগাড়া আসনের সংসদ সদস্য ড. আবু রেজা নদভী। আরো বক্তব্য রাখেন, সমিতির যুগ্ম আহ্বায়ক মাওলানা ফজলুল কবির চৌধুরী, জাকির হোসেন চুট্ট, সাইফুদ্দিন আহমদ, মোহাম্মদ আজম খান ও মীর আহমেদসহ অন্য নেতৃবৃন্দ।
বিশেষ অতিথির বক্তব্যে ড. আবু রেজা নদভী বলেন, আমি এমপি হওয়ার আগেও চট্টগ্রামসহ দেশের বিভিন্ন খাতে উন্নয়ন করার চেষ্টা করেছি। এমপি হওয়ার পর উন্নয়নের জন্য আমার পথ আরো সুগম হয়েছে। সভা শেষে আইয়ুব আলী বাবুলকে সভাপতি, মোহাম্মদ ইসমাইল গণি চৌধুরীকে সাধারণ সম্পাদক ও মীর আহমেদকে সাংগঠনিক সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট চট্টগ্রাম সমিতি দুবাই ও উত্তর আমিরাতের কমিটি গঠন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রবাসে দেশের সম্মান বৃদ্ধিতে কাজ করুন -আমিরাতে প্রধানমন্ত্রীর মুখ্যসচিব
আরও পড়ুন