Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অপরাজিত চ্যাম্পিয়ন মঈন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

সিজেকেএস জেলা দাবায় ৭ খেলায় ৬.৫ পয়েন্ট পেয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছেন মঈন উদ্দীন আহমেদ। ৬ পয়েন্ট পেয়ে রানার্সআপ হয়েছেন অভিজিৎ বড়–য়া। সেরা বালক ক্যাটাগরিতে নাজমুল হায়াত এবং সেরা বালিকা ক্যাটাগরিতে উম্মিয়া বিনতে লুবাবা পুরস্কার লাভ করেন। ৫.৫ পয়েন্ট পেয়ে টাইব্রেকিংয়ের মাধ্যমে আহমেদ মজুমদার ৩য়, আকিভ জাওয়াদ ৪র্থ, শামসুল হক ৫ম, মুজিবুর রহমান ৬ষ্ঠ, সাজিদ বিন জাহিদ ৭ম, বকুল বড়–য়া ৮ম। প্রতিযোগিতার শীর্ষস্থান অর্জনকারী ৬ জন খেলোয়াড় আগামী ৬ নভেম্বর ঢাকায় অনুষ্ঠিতব্য জাতীয় দাবায় চট্টগ্রামের হয়ে অংশগ্রহণ করবেন। খেলা শেষে পুরস্কার বিতরণ করেন সিজেকেএস সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। এসময় দাবা কমিটির চেয়ারম্যান জাহেদুল ইসলাম, সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, দাবা সম্পাদক ও মহিলা ফিদে মাস্টার তনিমা পারভীনসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ৫ দিনব্যাপি এই দাবা প্রতিযোগিতা সুইসলীগ পদ্ধতিতে অনুষ্ঠিত হয়। এতে ৪৩ জন আন্তর্জাতিক রেটেড খেলোয়াড়সহ সর্বমোট ৯৫ জন দাবাড়– অংশগ্রহণ করেন। প্রতিযোগিতায় অরবিটরের দায়িত্ব পালন করেন মহিলা ফিদে মাস্টার তনিমা পারভীন।
প্রিমিয়ার ভলিবল
স্পোর্টস রিপোর্টার : ক্রনি গ্রæপ প্রিমিয়ার বিভাগ ভলিবল লিগে জয় পেয়েছে পানি উন্নয়ন বোর্ড ও বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গতকাল ঢাকা ভলিবল স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম ম্যাচে পানি উন্নয়ন বোর্ড ৩-১ সেটে ওয়ারী ক্লাবকে এবং দ্বিতীয় ম্যাচে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ৩-০ সেটে হারায় আজাদ স্পোর্টিং ক্লাবকে। আজ একই মাঠে তিতাস ক্লাব ও ঢাকা সবুজ এবং বাংলাদেশ পুলিশ ও ফায়ার সার্ভিস মুখোমুখি হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ