Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফেসবুকে ‘লাইক’ কেনেন কম্বোডিয়ার প্রধানমন্ত্রী!

প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : কম্বোডিয়ার বিরোধীদলীয় নেতার অভিযোগ, দেশটির প্রধানমন্ত্রী কৃত্রিমভাবে তার জনপ্রিয়তা বাড়ানোর চেষ্টা করছেন। এর জন্য নিজের ফেসবুক পেজের জন্য লাইক কিনেছেন তিনি। অবশ্য প্রধানমন্ত্রী হুন সেন ‘লাইক’ কেনার কথা অস্বীকার করেছেন। ৬৩ বছর বয়সী হুন সেন প্রতিদিনই ফেসবুকে আপডেট দেন। তার দেয়া পোস্টগুলোর বেশিরভাগই তার প্রাত্যহিক কাজকর্ম নিয়ে। গত সেপ্টেম্বরে ফেসবুকে নিজের পেজ খুলেন তিনি। অল্প কিছুদিনেই ৩২ লাখ লাইক পড়েছে পেজটিতে।
গত সপ্তাহে দেশটির গণমাধ্যম নম পেন পোস্টের খবরে জানানো হয়, হুন সেনের ফেসবুক পেজে সম্প্রতি যে লাইক পড়েছে তার অধিকাংশই বিদেশি একাউন্ট থেকে পাওয়া। এর মধ্যে ভারত থেকে আড়াই লাখ, ফিলিপাইন থেকে এক লাখ, মিয়ানমার ও ইন্দোনেশিয়া থেকে ৪৬ হাজারের বেশি লাইক রয়েছে। প্রধানমন্ত্রীর যুক্তি, ভারত থেকে লাইক পাওয়া প্রমাণ করে সেখানকার জনগণ আমাকে স্বীকৃতি দিয়েছে। সূত্র : বিবিসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেসবুকে ‘লাইক’ কেনেন কম্বোডিয়ার প্রধানমন্ত্রী!
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ