Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

চুয়েটে স্নাতক ভর্তি পরীক্ষা আজ

| প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)’র ২০১৭-১৮ শিক্ষাবর্ষের লেভেল-১ স্নাতক (সম্মান) কোর্সের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা আজ বুধবার। সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত তিন ঘণ্টাব্যাপী লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে গতকাল (মঙ্গলবার) চুয়েটের ভিসি অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের সাথে পৃথক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
ভর্তি পরীক্ষা-২০১৭ এর সার্বিক প্রস্তুতি প্রসঙ্গে চুয়েটের ভিসি অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, একটি সফল ও সুন্দর ভর্তি পরীক্ষা সম্পন্ন করতে চুয়েট প্রশাসন বদ্ধপরিকর। প্রস্তুতি সভায় দিকনির্দেশনামূূলক বক্তব্য রাখেন ভর্তি পরীক্ষা কমিটির সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ সাইফুল ইসলাম।
এবার ১০টি বিভাগের ৭শ’ আসনের বিপরীতে দুই গ্রæপে মোট ৮ হাজার ৫৩৩ জন প্রার্থী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করবেন। এছাড়া রাখাইন স¤প্রদায়ের জন্য ১টি এবং পার্বত্য চট্টগ্রাম ও অন্যান্য জেলার উপজাতীয়দের জন্য ১০টিসহ অতিরিক্ত ১১টি সংরক্ষিত আসনসহ মোট আসন সংখ্যা ৭১১টি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন